মণিপুর ইস্যু! মোদীর নীরবতা ভাঙার পেছনে সোনিয়া গান্ধী? দেখুন ভিডিও

মণিপুর ইস্যুতে সংসদে আলোচনার জন্য মোদীকে অনুরোধ করেন সোনিয়া গান্ধী।

author-image
Aniruddha Chakraborty
New Update
,nmn

FILE PIC

নিজস্ব সংবাদদাতাঃ কংগ্রেস সংসদীয় দলের নেতা অধীর রঞ্জন চৌধুরী জানিয়েছেন, মণিপুর পরিস্থিতি নিয়ে সংসদে আলোচনার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি আহ্বান জানিয়েছেন সোনিয়া গান্ধী। সংসদের বর্ষা কালীন অধিবেশনের প্রথম দিন প্রধানমন্ত্রীর সঙ্গে কথোপকথনের সময় সোনিয়া গান্ধী এই দাবি জানান।

সোনিয়া গান্ধী এবং প্রধানমন্ত্রী মোদীর সংক্ষিপ্ত কথোপকথনের বিষয়ে অধীর রঞ্জন চৌধুরী বলেন, "প্রধানমন্ত্রী আমাদের ম্যাডামকে বলেছেন ঠিক আছে, আমি দেখব।"

সংসদ মরসুমের প্রথম দিনে নেতারা একে অপরকে শুভেচ্ছা জানান এবং বিরোধী নেতাদের বেঞ্চে পৌঁছানোর পরে প্রধানমন্ত্রী প্রাক্তন কংগ্রেস সভাপতির সঙ্গে সংক্ষিপ্ত কথোপকথন করেন।

মণিপুরে দু'জন মহিলাকে নগ্ন করে কুচকাওয়াজ করার ভিডিও প্রকাশ্যে আসার পর নতুন করে বিতর্কের সৃষ্টি হওয়ায় বেশ কয়েকজন বিরোধী নেতা মণিপুরের পরিস্থিতি নিয়ে আলোচনার দাবি জানিয়েছেন।

অধীর রঞ্জন চৌধুরী আরও বলেন, "আজ বর্ষাকালীন অধিবেশন শুরু হয়েছে এবং যখন সংসদের কাজকর্ম শুরু হয়েছে, তখন সংসদের একজন সদস্য সংসদের বাইরে বিবৃতি দিচ্ছেন এবং তাও মণিপুরের মতো ইস্যুতে। আমি প্রধানমন্ত্রী মোদীকে অনুরোধ করছি, আপনারা সংসদের ভেতরে নীরবতা ভাঙুন।"