' তিনি এখন ভগবান রামকেও ঘৃণা করতে শুরু করেছে!' বিস্ফোরক শিবসেনা

শিবসেনা নেতা (শিন্দে ফ্যাকশন) কৃপাল তুমানে বলেন, তারা বিজেপিকে ঘৃণা করে। বর্তমানে তিনি ভগবান রামকেও ঘৃণা করতে শুরু করেছে। দেশের মানুষ তাদের সহ্য করবে না।

author-image
Tamalika Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
shiv sena 2.JPG

নিজস্ব সংবাদদাতা: শিবসেনা নেতা (শিন্দে ফ্যাকশন) কৃপাল তুমানে বলেন, "নির্লজ্জতার একটা সীমা  থাকা উচিৎ। তারা বিজেপিকে ঘৃণা করে, এখন তারা ভগবান রামকেও ঘৃণা করতে শুরু করেছে। কারণ এখন তারা রাবণের কোলে বসে আছে। ভারত তাদের সহ্য করবে না।" তিনি শিবসেনা (ইউবিটি ) সাংসদ সঞ্জয় রাউত-কে নিশানা করে এই কটাক্ষ করেন। 

 

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শিবসেনা (ইউবিটি) সঞ্জয় রাউত বলেছিলেন, "এখন বিজেপি ঘোষণা করবে যে ভগবান রাম নির্বাচনে তাদের প্রার্থী হবেন। ভগবান রামের নামে রাজনীতি করা হচ্ছে।” অন্যদিকে, শিবসেনা (ইউবিটি) প্রধান উদ্ধব ঠাকরে বলেন, রাম জন্মভূমি প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি। পাশাপাশি তিনি বলেন, রামের ভক্ত লক্ষ লক্ষ দেশবাসী। তাই বিজেপি যেন রামকে নিয়ে কোনও রাজনীতি না করেন। পাশাপাশি তিনি জানিয়ে দেন, রাম জন্মভূমি প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে তাঁর আমন্ত্রণের প্রয়োজন নেই।

অন্যদিকে, কংগ্রেসের তরফে জানানো হয়েছে, লোকসভা নির্বাচনের আগে রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার দিন ঠিক করা হয়েছে। এটা আসলে একটা রাজনীতি। দেশবাসীর সেন্টিমেন্ট নিজেদের দিকে আনতে চাইছেন। পাশাপাশি কংগ্রেসের তরফে অভিযোগ করা হয়েছে, রাম মন্দির নরেন্দ্র মোদী স্থাপন করেননি। সুপ্রিম কোর্ট রাম মন্দির স্থাপনের নির্দেশ দিয়েছিলেন। সেই নির্দেশ পালন করা হচ্ছে।

 

অন্যদিকে, শনিবার অযোধ্যায় যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি রাম মন্দিরের করিডোর সহ প্রায় ১,০০০ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন করেন। এদিন তিনি অমৃত ভারত ট্রেনের উদ্বোধন করেন। অযোধ্যায় তাঁকে ফুল দিয়ে সাধারণ মানুষ স্বাগত জানায়।