'কোথায় নরেন্দ্র মোদি? কোথায় অমিত শাহ ? এন বিরেন সিং কবে পদত্যাগ করবেন?' আর জি করের মাঝেই আওয়াজ তুললেন TMC নেতা

এই তৃণমূল নেতা তুললেন বড় দাবি।

author-image
Anusmita Bhattacharya
New Update
birenmodi

নিজস্ব সংবাদদাতা: তৃণমূল ছাত্র পরিষদের মুখপাত্র ঋজু দত্ত এবার বিজেপিকে আক্রমণ করলেন মণিপুর ইস্যু নিয়ে ভিডিও পোস্ট করে। আর জি কর কাণ্ডের প্রতিবাদে বাংলা জুড়ে নানা ধরনের বিক্ষোভ মিছিল চলছে। এবার একেই হাতিয়ার করে বিজেপিকে আক্রমণ করলেন তিনি। তার মূল বক্তব্য হল কলকাতায় শান্তিপূর্ণভাবে বিক্ষোভ চলছে কিন্তু মণিপুরে উত্তাল পরিস্থিতি।

fir registered against tmc spokesperson riju dutta in banaras for posting  doctored video of PM modi cm yogi up election, वाराणसीः तृणमूल प्रवक्ता  रिजू दत्ता के खिलाफ मामला दर्ज, मोदी-योगी का ...

ঋজু দত্ত X হ্যান্ডেলে লেখেন, কলকাতায় শান্তিপূর্ণ নাগরিকদের বিক্ষোভ হয়, কারণ বাংলা প্রশাসন সুরক্ষা দেয়...এটা উত্তরপ্রদেশ নয়!

mamata36

কিন্তু, মনে রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার প্রশাসন ১২ ঘন্টার মধ্যে অপরাধীকে গ্রেপ্তার করেছে যেখানে সিবিআই গত ২৭ দিনে কেবল নীরব!

বাংলা শান্তিপূর্ণ কিন্তু এগুলো গতকাল রাতের মণিপুরের দৃশ্য। মণিপুরে সর্বত্র বন্দুকযুদ্ধ ও ড্রোন হামলা চলছে, ভারত সরকার তন্দ্রাচ্ছন্ন! ৩০০-এর বেশি মৃত, ৬৫,০০০ বাস্তুচ্যুত..কোথায় আছে নরেন্দ্র মোদি? কোথায় আছে অমিত শাহ ? এন বিরেন সিং কবে পদত্যাগ করবেন?

Manipur govt seeks control of Unified Command amid fresh violence in state  | Today News

পাও পাও ইউক্রেনে যুদ্ধ থামিয়ে দিল, মণিপুরের কী হবে? অমিত মালব্য? সুতরাং, বাংলা সম্পর্কে বক্তৃতা দেওয়া বন্ধ করুন, মণিপুরে মনোযোগ দিন, মণিপুরে শান্তি পুনরুদ্ধার সম্পর্কে আপনার পাও পাওকে জিজ্ঞাসা করুন!