বাতিল সমস্ত অনলাইন রেজিস্ট্রেশন! জানুন রাম মন্দির দর্শনের নতুন নিয়ম

বাতিল সমস্ত অনলাইন রেজিস্ট্রেশন। ভিড় দেখে রাম মন্দির দর্শনের নিয়মে এসেছে বদল। আপনিও যাওয়ার আগে জেনে নিন পারেন সেগুলি এখানে ক্লিক করে। নইলে পড়বেন বিপদে।

author-image
Anusmita Bhattacharya
New Update
ayodhya modi.jpg

নিজস্ব সংবাদদাতা: রামলালার দর্শন পেতে ভক্তরা ভিড় করছেন অযোধ্যায়। টানা তৃতীয় দিনের মতো নতুন রাম মন্দিরে ভক্তদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে। বিশেষ করে বৃহস্পতিবার যেহেতু পৌষ পূর্ণিমা, তাই রামভক্তরা অযোধ্যায় পৌঁছে গেছেন দর্শনের জন্য। এক কিলোমিটার দীর্ঘ লাইন রয়েছে। ভক্তদের ভিড়ের কথা মাথায় রেখে রাম মন্দিরের সময়ও পরিবর্তন করা হয়েছে। মন্দিরের ভিতরের আয়োজনেও এসেছে পরিবর্তন। সমস্ত অনলাইন রেজিস্ট্রেশন বাতিল করা হয়েছে। 

শ্রী রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের সদস্য অনিল মিশ্র দাবি করেন যে ভক্তদের বিপুল ভিড়ের পরিপ্রেক্ষিতে দর্শনের সময়কাল সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত বাড়ানো হয়েছে। মন্দিরটি বিকেলে ২ ঘন্টা বন্ধ ছিল, যা কমিয়ে মাত্র ২০ মিনিট করা হয়েছে। এর সাথে যারা দর্শন ও আরতির জন্য অনলাইনে রেজিস্ট্রেশন করছিলেন তারা বাইরে থেকে ছিলেন। বর্তমানে, ২৯ জানুয়ারি পর্যন্ত এই ধরনের সমস্ত রেজিস্ট্রেশন বাতিল করা হয়েছে। ২৯ শে জানুয়ারির পরে, শ্রী রাম জন্মভূমি ট্রাস্ট কখন অনলাইন নিবন্ধন শুরু করবে তা নির্ধারণ করবে এবং ভক্তদের সংখ্যা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হবে।

rainad

ff1

flames1