পদত্যাগের পরেও দলের সাথে! কোনদিকে খেলা ঘোরাতে চাইছেন কে সি ত্যাগী?

কে সি ত্যাগীকে নিয়ে বড় দাবি এই নেতার।

author-image
Anusmita Bhattacharya
New Update
l87020240614154822

নিজস্ব সংবাদদাতা: নতুন জেডি (ইউ)-এর মুখপাত্র হিসেবে নিযুক্ত হওয়ার বিষয়ে, জেডি (ইউ) নেতা রাজীব রঞ্জন প্রসাদ মুখ খুললেন। 

Jdu National General Secretary And Party Spokesperson Rajeev Ranjan  Interview - Amar Ujala Hindi News Live - Interview: जेडीयू प्रवक्ता राजीव  रंजन बोले- भाजपा बताए ढाई दशक में कितने सहयोगी साथ ...

তিনি বলেছেন, "তিনি (কেসি ত্যাগী) ব্যক্তিগত কারণে পদত্যাগ করেছেন। তিনি দলের একজন সিনিয়র নেতা এবং দলের সাথে আছেন। আমার নিয়োগের ক্ষেত্রে, দল যে দায়িত্ব দিয়েছে তা সততার সাথে পালন করার জন্য আমি বিহারের মুখ্যমন্ত্রী এবং দলের জাতীয় সভাপতি নীতীশ কুমারের কাছে নিঃসন্দেহে কৃতজ্ঞ। আমি নিঃসন্দেহে পূর্ণ সততার সাথে দলের প্রত্যাশা পূরণের চেষ্টা করব"।

KC Tyagi Quits As JD(U) Spokesperson, Cites Personal Reasons; Nitish Kumar  Party Appoints Rajiv Ranjan Prasad

এরপরেই এই নেতা দাবি করেন, "তিনি (কেসি ত্যাগী) এমন কোনও চিঠি লেখেননি তিনি (কেসি ত্যাগী) সেই চিঠিতে এমন কোনও বিরক্তি প্রকাশ করেননি এবং প্রকৃতপক্ষে তিনি (কেসি ত্যাগী) এমন কোনও ক্ষোভ প্রকাশ করেননি। সময়ের সঙ্গে অবদান রাখতে তার সংকল্পও পুনর্ব্যক্ত করেছেন...।"

kc tyagi resigns from post of jdu national spokesperson rajiv ranjan prasad  gets responsibility - Prabhasakshi latest news in hindi