বিজেপিকে তীব্র আক্রমণ রাজস্থানের মুখ্যমন্ত্রীর

বিজেপির বিরুদ্ধে আক্রমণের সুর চড়ালেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট।

author-image
Aniruddha Chakraborty
New Update
ম্নবভব

নিজস্ব সংবাদদাতাঃ শনিবার কর্নাটকের (Karnataka) হুব্বালিতে (Hubballi) প্রথম নির্বাচনী জনসভায় অংশ নিয়ে বিজেপির (BJP) বিরুদ্ধে আক্রমণের সুর চড়ান ইউপিএ চেয়ারপার্সন ও কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী। সোনিয়া গান্ধীর পর বিজেপির বিরুদ্ধে আক্রমণের সুর চড়ালেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট।

এদিন তিনি বলেন, "আপনারা (বিজেপি) সোনিয়া গান্ধীকে চীন-পাকিস্তানের এজেন্ট বলছেন এবং তাঁর বিরুদ্ধে অন্য মন্তব্য করছেন। এমন পরিস্থিতি তৈরি হলে নির্বাচনী প্রচারণার মাত্রা কল্পনা করা যায়। আপনারা মল্লিকার্জুন খাড়গেকে হুমকি দিচ্ছেন। এই পর্যায়ে আপনারা এসেছেন, নির্বাচনে জেতার জন্য। এটা দুর্ভাগ্যজনক।" 

কর্ণাটক নির্বাচনে কংগ্রেস নেতাদের বিরুদ্ধে বিজেপি নেতাদের মন্তব্যের বিষয়ে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট বলেন, 'পরিস্থিতি দেখে মনে হচ্ছে তারা (বিজেপি) বিচলিত।' 

কর্ণাটক বিধানসভা নির্বাচনের প্রচারে ধর্মীয় স্লোগান ব্যবহার প্রসঙ্গে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট বলেন, "নির্বাচন কমিশনের উচিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নির্বাচনী প্রচারে নিষিদ্ধ করা। আপনি আইন পড়তে পারেন। কেউ কি নির্বাচনী প্রচারের সময় ধর্মের কথা বলবেন? প্রধানমন্ত্রী প্রকাশ্যে এই সব বলছেন, তাঁকে প্রচারে নিষিদ্ধ করা উচিত।"