'ফের প্রধানমন্ত্রী হওয়ার জন্য নরেন্দ্র মোদীর নাম প্রস্তাব করবেন রাহুল গান্ধী'- বড় বার্তা দিলেন নেতা

রাহুল গান্ধীকে নিশানা করে বার্তা।

author-image
Aniket
New Update
e

File Picture

নিজস্ব সংবাদদাতা: লোকসভা নির্বাচনের প্রথম পর্যায়ের ভোটগ্রহণ প্রক্রিয়া ১৯ এপ্রিল শেষ হয়ে গিয়েছে। দ্বিতীয় ভোটগ্রহণ পর্যায়ের আগে এবার লোকসভা নির্বাচনে বিরোধীদের কর্মকার্য নিয়ে বার্তা দিতে গিয়ে এবার রাহুল গান্ধীকে নিশানা করলেন ভিলওয়ারা আসনের বিজেপি প্রার্থী দামোদর আগরওয়াল। তিনি কটাক্ষ করে দাবি করেছেন, ফের প্রধানমন্ত্রী হওয়ার জন্য নরেন্দ্র মোদীর নাম প্রস্তাব করবেন রাহুল গান্ধী। তিনি বলেছেন, "ইন্ডিয়া জোটের সাথে যুক্ত দলগুলি এই বিষয়কে গুরুত্ব সহকারে নেয় না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়া দেশের প্রধানমন্ত্রী পদের আর মুখ কে? সেখানে কেউ নেই। এমনকি আপনি যদি রাহুল গান্ধীকে এই বিষয়ে জিজ্ঞাসা করেন তবে তিনিও নরেন্দ্র মোদীর নামই নেবেন"।

 Lok Sabha Elections 2024 | Rahul Gandhi

এছাড়াও তিনি লোকসভা নির্বাচনের প্রথম ধাপে ভোটের হার কম হওয়ার বিষয়ে বার্তা দিয়েছেন। তিনি এর কারণ হিসাবে তাদের দায় বলে মেনে নিয়েছেন। তিনি বলেছেন, "এটা আমাদেরও দোষ। আমাদের লোকেরা অনুভব করেছিল যে আমরা জিতেছি, এবং কংগ্রেস অনুভব করেছিল যে তারা হেরেছে। এমন পরিস্থিতিতে ভোটের হার অনেকটাই কমেছে। এই প্রথম ভোট আমাদের শিক্ষা দিয়েছে। এখন, আমরা সতর্ক। আপনি 26 এপ্রিল একটি ভালো ভোটিং শতাংশ লক্ষ্য করবেন।"

Add 1

Lok Sabha Elections 2024  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .