দিল্লি আদালতে মামলায় অব্যাহতি পেলেন পুনিয়া

দিল্লিতে কুস্তিগিরদের আন্দোলন অব্যাহত ছিল বেশ কিছুদিন। দিল্লির যন্তর মন্তরের সামনে সাক্ষী মালিক, ভিনেশ ফোগট এবং আরও অনেকে অবস্থান বিক্ষোভে বসে ছিলেন।

author-image
Adrita
New Update
del

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ মানহানির মামলায় কুস্তিগির বজরং পুনিয়ার অব্যাহতির আবেদনকে মান্যতা দিল দিল্লি আদালত। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট যশদীপ চাহাল দাখিলটি নোট করেছেন। বজরং পুনিয়া ব্যক্তিগত উপস্থিতি থেকে অব্যাহতি পেয়েছেন। এই বিষয়ে কুস্তিগীরের পরবর্তী শুনানির উপস্থিতির জন্য ১৭ অক্টোবর, ২০২৩ তারিখ স্থির করা হয়েছে। 

পাতিয়ালা হাউস ৩ আগস্ট অলিম্পিক পদক বিজয়ী কুস্তিগীর বজরং পুনিয়াকে, কুস্তি কোচ নরেশ দাহিয়ার দায়ের করা মানহানির মামলায় সমন জারি করেছিল। বৃহস্পতিবার শুনানির সময় বজরং পুনিয়ার আইনজীবী স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার (এসএআই) চিঠির প্রতিনিধিত্ব করেন। যাতে বলা হয়েছে যে কুস্তিগীর বজরং পুনিয়া এবং তার কোচ সুজিত মানকে ১৩ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কিরগিজস্তানে একটি প্রশিক্ষণ শিবিরের জন্য পাঠানো হয়েছিল। 

আসলান গেমসে কুস্তি ইভেন্ট ৪ অক্টোবর শুরু হবে এবং ৭ অক্টোবর শেষ হবে। শুনানির শেষ তারিখে, বজরং পুনিয়া তার স্বাস্থ্যগত কারণে আদালতে হাজির হননি। আদালত তখন তাকে ওই দিনের জন্য অব্যাহতি দেন।