নিজস্ব সংবাদদাতা: যদি কখনও দেখেন কোনও এটিএম (ATM) থেকে টাকা বেরোলো না অথচ অ্যাকাউন্ট থেকে ব্যালেন্স (Balance) কেটে গেলো, সেক্ষেত্রে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (PNB) গ্রাহকদের কাছে পরামর্শ দেয় যে দ্রুত অভিযোগ জানাতে হবে। এই ধরনের ঘটনায় ৭ দিনের মধ্যে টাকা ফেরত পাবেন সেই গ্রাহক। ঘটনার ৩০ দিনের মধ্যে উপযুক্ত নথিসহ অভিযোগ করা হলে এবং তখনও যদি গ্রাহক ওই টাকা ফেরত না পেয়ে থাকেন, সে ক্ষেত্রে ব্যাঙ্ক তার গ্রাহককে প্রতিদিন ১০০ টাকা জরিমানা (Penalty) দিতে বাধ্য। এই ধরনের সমস্যা হলে PNB গ্রাহকরা 01202490000 নম্বরে কল করে অভিযোগ জানাতে পারেন।