শুরু হল ‘হর ঘর তিরঙ্গা’ অভিযান, ফের জাতীয় পতাকা উত্তোলনের আহ্বান মোদীর

আজ সকালে ফের একবার ‘হর ঘর তিরঙ্গা’-র আহ্বান দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি এক্স হ্যান্ডেলে তাঁর প্রোফাইল ছবি পরিবর্তন করে 'তিরঙ্গা' অর্থাৎ ভারতীয় পতাকা করেছেন।

author-image
Probha Rani Das
New Update
FLAG kl1.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ আজ সকালে ফের একবার ‘হর ঘর তিরঙ্গা’-র আহ্বান দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি এক্স হ্যান্ডেলে তাঁর প্রোফাইল ছবি পরিবর্তন করে 'তিরঙ্গা' অর্থাৎ ভারতীয় পতাকা করেছেন। প্রধানমন্ত্রী মোদী সকল দেশবাসীকে 'হর ঘর তিরঙ্গা' অভিযানে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন। 

FLAG kl.jpg

প্রসঙ্গত, স্বাধীনতার অমৃত মহোৎসব অভিযানের অধীনে এই অভিযান প্রথম শুরু হয়েছিল। ২০২২ সালের ২২ জুলাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের মানুষকে তাদের বাড়িতে জাতীয় পতাকা উত্তোলনের আবেদন করেছিলেন। এরপর থেকে প্রতি বছর এই কর্মসূচি পালিত হয়ে আসছে। 

PM Narendra Modiw1.jpg

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে জানিয়েছেন, “এবারের স্বাধীনতা দিবস এগিয়ে আসছে, আসুন আমরা আবার হর ঘর তিরঙ্গাকে এক স্মরণীয় গণ-আন্দোলনে পরিণত করি। আমি আমার প্রোফাইল পিকচার পরিবর্তন করছি এবং আমি আপনাদের সকলকে আমাদের ত্রিবর্ণরঞ্জিত উদযাপনে যোগ দেওয়ার জন্য অনুরোধ করছি। আর হ্যাঁ, আপনার সেলফি শেয়ার করুন এই ওয়েবসাইটে - https://harghartiranga.com”