মোদীর পরেই স্থান ! হতে চলেছেন কি পরবর্তী প্রধানমন্ত্রী ?

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেমন 'এক্স', কু, এবং হোয়াটসঅ্যাপে একটি শক্তিশালী উপস্থিতি বজায় রেখেছেন।

author-image
Adrita
New Update
ড

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (UP CM Yogi Adityanath) জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। ইনস্টাগ্রামে (Instagram) তার ৭০ লাখের বেশি ফলোয়ার রয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে, দেশের প্রধানমন্ত্রী (Prime Minister Narendra Modi) এবং স্বরাষ্ট্রমন্ত্রীর পরেই তার জনপ্রিয়তা বিরাজ করছে। তাহলে কি এবার তিনিই হতে চলেছেন দেশের ভাবী প্রধানমন্ত্রী ? তার পোস্টের মধ্যে রয়েছে বিভিন্ন অনুষ্ঠান থেকে তার বক্তৃতা, কন্যা পুজন , ক্রীড়াবিদ সহ ব্যক্তিত্বদের সাথে বৈঠক এবং বিশেষ অনুষ্ঠানে তার শুভেচ্ছা বার্তা। এই পোস্টগুলো লাখ লাখ মানুষ লাইক ও শেয়ার করেছে। বিরোধী দলের কোনো নেতা ইন্সটাগ্রামে তার ধারে কাছেও নেই।  

hiring.jpg



সম্প্রতি, মুখ্যমন্ত্রী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম (Social Media) X-এ ২.৫ কোটি ফলোয়ার অতিক্রম করে জনপ্রিয়তার নতুন রেকর্ড স্থাপন করেছেন। বর্তমানে, X-এ তাঁর ২.৬২ কোটি ফলোয়ার রয়েছে।

F

এছাড়াও, মুখ্যমন্ত্রী যোগী অন্যান্য বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও সক্রিয় রয়েছেন। Koo অ্যাপে, তার ৬৮ লাখ ফলোয়ার রয়েছে, যা তাকে সেই প্ল্যাটফর্মে সবচেয়ে বেশি অনুসরণ করা ব্যক্তি করে তুলেছে। সম্প্রতি, তিনি হোয়াটসঅ্যাপে যোগ দিয়েছেন এবং তার চ্যানেলে প্রায় ৩ লক্ষ অনুসরণকারী রয়েছে ৷ 

hiring 2.jpeg