রাজনাথ সিং, প্রধানমন্ত্রীর বক্তব্য চলাকালীন বাধা! ফাঁস করলেন কেন্দ্রীয় মন্ত্রী

সর্বদলীয় বৈঠক সম্পর্কে কেন্দ্রীয় মন্ত্রী তথা সংসদ বিষয়ক মন্ত্রী কিরেন রিজিজু বলেন, আমাদের মধ্যে খুব ফলপ্রসূ আলোচনা হয়েছে।

author-image
Probha Rani Das
New Update
kiren rijijukl.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ সর্বদলীয় বৈঠক সম্পর্কে কেন্দ্রীয় মন্ত্রী তথা সংসদ বিষয়ক মন্ত্রী কিরেন রিজিজু বলেন, “আমাদের মধ্যে খুব ফলপ্রসূ আলোচনা হয়েছে। আমি ধন্যবাদ জানাতে চাই সমস্ত দলের নেতৃবৃন্দকে, যাঁরা ভাল পরামর্শ দিয়েছেন। বিজেপি-সহ ৪৪টি দল বৈঠকে অংশ নিয়েছে।

rajnathh1.jpg

মন্ত্রী-প্রতিরক্ষামন্ত্রী, লোকসভায় আমাদের উপনেতা, রাজ্যসভার নেতা যিনি আজকের বৈঠকে সভাপতিত্ব করেছেন, সহ ৫৫ জন নেতা, জেপি নাড্ডা সভায় উপস্থিত ছিলেন। আমরা সমস্ত দলের নেতাদের কাছ থেকে পরামর্শ নিয়েছি। পার্লামেন্টকে সুষ্ঠুভাবে পরিচালনা করার দায়িত্ব সরকার ও বিরোধী দলের।

প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং আবেদন করেছেন যে আমরা গণতন্ত্রকে শক্তিশালী করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং যখন কোনও সদস্য সংসদে বক্তব্য রাখেন, তখন আমাদের হস্তক্ষেপ করা বা বাধা দেওয়া উচিত নয়। 

kiren ri.jpg

বিশেষ অধিবেশনে, যখন প্রধানমন্ত্রী মোদী রাষ্ট্রপতিকে ধন্যবাদ প্রস্তাবের উপর ভাষণ দিচ্ছিলেন, তখন লোকসভা এবং রাজ্যসভা উভয় ক্ষেত্রেই তা ব্যাহত হয়েছিলরাজনাথ সিংজি আজ আবেদন করেছেন যে এটি সংসদীয় গণতন্ত্রের পক্ষে ভাল নয়। প্রধানমন্ত্রী যখন কথা বলছেন, তখন সংসদ ও দেশের তা শোনা উচিত। 

Adddd