বছরের পর বছর সংগ্রাম, কিছু মর্যাদা পাওয়া উচিত! ভিনেশ রাহুল গান্ধীর সঙ্গে দেখা করতেই মুখ খুললেন এই নেত্রী

ভিনেশকে নিয়ে মুখ খুললেন এই কংগ্রেস নেত্রী।

author-image
Anusmita Bhattacharya
New Update
rahul-gandhi-with-vinesh-phogat--bajrang-punia-040604199-16x9_0

নিজস্ব সংবাদদাতা: কুস্তিগীর ভিনেশ ফোগাটকে নিয়ে মুখ খুললেন কংগ্রেস সাংসদ কুমারী সেলজা। 

Overconfidence will sink BJP's ship: Congress leader Kumari Selja - The  Economic Times

এই নেত্রী বলেছেন, "একজন মহিলা এবং ক্রীড়াবিদ হিসাবে তিনি বছরের পর বছর ধরে সংগ্রাম করেছেন। আমি মনে করি এটি উপযুক্ত যে তার কিছু মর্যাদা পাওয়া উচিত।"

Vinesh Phogat

কাল কুস্তিগীর বজরং পুনিয়া এবং ভিনেশ ফোগাট দিল্লিতে কংগ্রেস সাংসদ এবং লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধীর বাসভবনে গিয়ে তার সাথে দেখা করেন। রাহুল গান্ধীর সঙ্গে দেখা করার পর তারা জাতীয় রাজধানীতে কংগ্রেসের সাধারণ সম্পাদক কেসি ভেনুগোপালের বাসভবনেও যান। ফলে কংগ্রেসে যোগ দিচ্ছেন ভিনেশ ফোগাট এই জল্পনা ছড়িয়ে গেছে। হরিয়ানা বিধানসভা নির্বাচনের আগে তার এই পদক্ষেপে বেশ জলঘোলা হয়েছে রাজনীতিতে। এদিকে ভোটের প্রার্থী ঘোষণার আগেই কংগ্রেস হাইকমান্ডের সঙ্গে দুজনের দেখা করায় তাদের কংগ্রেসে যোগদানের সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

প্রাক্তন রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়ার সভাপতি ব্রিজভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন কুস্তিগীর ভিনেশ ফোগাট, বজরং পুনিয়া, সাক্ষী মালিক প্রমুখ। দিল্লির যন্তর মন্তরে প্রতিবাদ করেছেন তারা। তখন প্রিয়াঙ্কা গান্ধী দেখা করেছেন তাদের সঙ্গে। আওয়াজ তুলেছেন তাদের পক্ষে। কুস্তিগীররা বিজেপির কাছ থেকে খুব বেশি সমর্থন না পাওয়ায় দূরত্ব বেড়েছে।

NHTE