ভারত 'ঘামন্ডি' জোট! দুর্নীতিগ্রস্ত! অকপট বিজেপি নেত্রী

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারির প্রতিবাদে দিল্লিতে রামলীলা ময়দানে আজ মহা সমাবেশ করবে ভারত জোট। এই বিষয় নিয়ে বিশেষ মন্তব্য করেছেন বিজেপি নেত্রী।

author-image
Probha Rani Das
New Update
shainancs2.jpg

নিজস্ব সংবাদদাতাঃ আজ রামলীলা ময়দানে ভারতীয় ব্লকের সমাবেশ হতে চলেছে। এই বিষয় সম্পর্কে বিশেষ মন্তব্য করেছেন বিজেপি নেত্রী শাইনা এনসি। তিনি বলছেন, “ভারত 'ঘামন্ডি' জোটের আর কী অবশিষ্ট আছে? আমরা যখন অতি গণতান্ত্রিক, তখন তারা গণতন্ত্রকে প্রশ্নবিদ্ধ করে। গুজরাট, মধ্যপ্রদেশ বা গোয়ায় বিজেপি শাসিত রাজ্যগুলির দিকে তাকান। প্রধানমন্ত্রী মোদীকে ক্রমাগত নিশানা করার দুঃসাহস রয়েছে তাদের। রাজনৈতিক দল হিসেবে আমরাও যোগ্য বিরোধী দল চাই। কিন্তু বিরোধীরা যদি দুর্নীতিগ্রস্ত হয়, তাহলে এজেন্সিগুলি কেন যথাযথ প্রক্রিয়া গ্রহণ করবে না?”

shainancs1.jpg

তিনি আরও বলেছেন, “২০০৩ সালের পর ইডি শুধু বিধিবদ্ধ সংস্থা নয়, প্রমাণের ভিত্তিতে গ্রেফতার করার অনুমতি পেয়েছে। মদ কেলেঙ্কারিতে ঠিক এমনটাই ঘটেছে। ৩৩৮ কোটি টাকার আর্থিক তছরুপের কথা বিজেপির তরফে ঘোষণা করা হয়নি। তারা ক্রমাগত প্রশ্ন করে, 'আমাদের পরে আয়কর কেন?' আপনি যদি রিটার্ন দাখিল না করেন তবে এজেন্সি বা প্রশাসন আপনাকে জিজ্ঞাসাবাদ করবে। প্রধানমন্ত্রী মোদী বারবার জিতেছেন। এখানে প্রো-ইনকাম্বেন্সি রয়েছে কারণ আমরা এখানে উন্নয়নের মূল বিষয়গুলি সরবরাহ করতে এসেছি। গোটা ভোটব্যাঙ্কটাই 'মোদী পরিবার'-এর। তাই ২০২৪-এ 'মোদী কি গ্যারান্টি'” 

Add 1