রাজ্য বাজেট, 'মুখ্যমন্ত্রী মেরি লাডলি বেহেন' প্রকল্প! বিরাট ঘোষণা মুখ্যমন্ত্রীর

রাজ্য বাজেট এবং 'মাঝি লাডলি বাহিনী' প্রকল্প সম্পর্কে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বলেছেন, রাজ্য সরকার 'মুখ্যমন্ত্রী মেরি লাডলি বেহেন' প্রকল্প শুরু করেছে।

author-image
Probha Rani Das
New Update
vfbgnh

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ রাজ্য বাজেট এবং 'মাঝি লাডলি বাহিনী' প্রকল্প সম্পর্কে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বলেছেন, “রাজ্য সরকার 'মুখ্যমন্ত্রী মেরি লাডলি বেহেন' প্রকল্প শুরু করেছে এবং আমরা বিভিন্ন কেন্দ্রে মহিলাদের প্রচুর ভিড় দেখতে পাচ্ছি

bhhjkkl

আমরা আজ ডিসিএম এবং রাজ্যের মহিলা ও শিশু কল্যাণ মন্ত্রীর সাথে বৈঠক করেছি এবং সিদ্ধান্ত নিয়েছি যে সুবিধাভোগীদের বয়সসীমা ৬০ থেকে বাড়িয়ে ৬৫ বছর করা হবে। নিবন্ধনের সময়সীমা বাড়িয়ে ৩১ আগস্ট করা হয়েছে। যারা আগস্টে নিবন্ধন করবেন তারাও জুলাই মাসে পাঠানো অর্থের পরিমাণ পাবেন যেহেতু এই প্রকল্পটি ১ জুলাই কার্যকরভাবে চালু হয়েছে।

আবাসিক সনদের শর্ত শিথিল করা হয়েছেএই প্রকল্পের সঙ্গে যুক্ত কোনও সরকারি কর্মী যেন কোনওভাবেই কোনও ধরনের আর্থিক সুবিধা আশা না করেন। ঘুষ গ্রহণ প্রমাণিত হলে সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এই প্রকল্পে যে পরিমাণ অর্থ ব্যবহার করা হবে তা ইতিমধ্যে রাজ্য বাজেটে অন্তর্ভুক্ত করা হয়েছে।” 

Adddd