বালি মাফিয়াদের হাতে কর্তব্যরত কনস্টেবল নিহত!

কর্ণাটকে বালি মাফিয়াদের হাতে কনস্টেবলের মৃত্যু হয়েছে।

author-image
Aniruddha Chakraborty
New Update
ন

collected

নিজস্ব সংবাদদাতাঃ কর্ণাটকের নেলোগি থানার কর্তব্যরত এক কনস্টেবলকে হত্যা করেছে বালি মাফিয়ারা। বৃহস্পতিবার কালবুর্গির জেওয়ারগি তালুকের নারায়ণপুরের কাছে অবৈধভাবে বালি উত্তোলনকারী একটি ট্রাক্টরকে থামানোর চেষ্টা করার সময় এই ঘটনা ঘটে। মৃত পুলিশ কর্মীর নাম মহীশূর চৌহান। তার বয়স হয়েছিল ৫১ বছর।

কর্ণাটক পুলিশ জানিয়েছে, কালবুর্গির জেওয়ারগি তালুকের নারায়ণপুরের কাছে অবৈধভাবে বালি উত্তোলনকারী একটি ট্রাক্টর থামাতে গিয়ে কর্তব্যরত অবস্থায় নেলোগি থানার এক কনস্টেবলের মৃত্যু হয়। ট্রাক্টর চালক পুলিশ কনস্টেবলকে চাপা দেয় বলে অভিযোগ। মামলা দায়ের করা হয়েছে। 

রাজ্যের মন্ত্রী প্রিয়াঙ্ক খাড়গে বলেন, "অবৈধ বালি উত্তোলনের বিরুদ্ধে অবিলম্বে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য আমি আবারও পুলিশ বিভাগকে কঠোর নির্দেশ দিয়েছি। ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।" 

কর্ণাটকের মন্ত্রী ডঃ এমসি সুধাকর বলেন, "এটা খুবই মর্মান্তিক। এর পেছনে যারা আছে তাদের বিরুদ্ধে আমাদের কঠোর ব্যবস্থা নিতে হবে।" 

এদিকে ক্ষমতাসীন কংগ্রেসের তীব্র সমালোচনা করে বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা বলেন, "কংগ্রেসের কারণে রাজ্যে আইনশৃঙ্খলা ভেঙে পড়ছে। কর্ণাটকের কালবুর্গিতে ট্রাক্টরের ধাক্কায় হেড কনস্টেবল নিহত হয়েছে। কংগ্রেস ভোট ব্যাঙ্ক ও দুর্নীতির উদ্দেশ্যে উগ্রপন্থী ও মাফিয়াদের অবাধ সুযোগ দিচ্ছে। এবং আইন-শৃঙ্খলা নষ্ট করছে।"