Big Update: অগ্নিবীর প্রকল্পের বাস্তবায়ন! কারণ জানালেন খোদ রাজ্যপাল

অগ্নিবীর প্রকল্প নিয়ে দেশ জুড়ে রাজনৈতিক মহলে শুরে হয়েছে জল্পনা। অগ্নিবীর প্রকল্প সম্পর্কে বিশেষ বক্তব্য পেশ করলেন অরুণাচল প্রদেশের রাজ্যপাল।

author-image
Probha Rani Das
New Update
Kaiwalya Trivikram Parnaik gh.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ অগ্নিবীর প্রকল্প নিয়ে দেশ জুড়ে রাজনৈতিক মহলে শুরে হয়েছে জল্পনা। এবার অগ্নিবীর প্রকল্প সম্পর্কে বিশেষ বক্তব্য পেশ করেছেন অরুণাচল প্রদেশের রাজ্যপাল লেফটেন্যান্ট জেনারেল কৈওয়াল্য ত্রিবিক্রম পারনায়েক (অবসরপ্রাপ্ত)

Kaiwalya Trivikram Parnaik gh1.jpg

তিনি বলেছেন, “অগ্নিবীর প্রকল্পের একটি বড় ইতিহাস রয়েছে আমি বলতে চাই যে এটি এমন একটি প্রকল্প যা খুব ভালভাবে চিন্তাভাবনা করে তৈরি হয়েছিল। এটি এমন একটি পরিকল্পনা যা বাধ্যবাধকতা থেকে জন্ম নিয়েছে।”

Kaiwalya Trivikram Parnaik gh2.jpg

তিনি আরও বলেছেন, “এটি এমন একটি পরিকল্পনা যা সেনাবাহিনী, নৌবাহিনী, বিমান বাহিনী এবং প্রতিরক্ষা মন্ত্রক দ্বারা খুব বিস্তারিতভাবে অধ্যয়ন করা হয়েছে। আর যখন এর বাস্তবায়ন শুরু হয়, তখনই এমন কিছু বিষয় সামনে আসে যা পরিবেশে বিদ্যমান।

তিনি বলেন, “কিন্তু আমি নিশ্চিত যে সশস্ত্র বাহিনী যখনই কোনও প্রকল্প রূপায়ণ করে, তখন সময়ে সময়ে পর্যালোচনার মাধ্যমে পর্যালোচনা করেপর্যালোচনার মাধ্যমে, সুপারিশের মাধ্যমে করে। এই পুরো জিনিসটি ট্র্যাকে রাখুন এবং এটি কার্যকর করুন।” 

Adddd