২৫ আগস্ট NEET PG পরীক্ষার তারিখের জাল নোটিশ ভাইরাল! আপনারা জানেন তো?

NEET PG পরীক্ষা আগে ২৩ জুন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কিন্তু NEET UG এবং UGC NET পেপার ফাঁস বিতর্কের মধ্যে এটি স্থগিত করা হয়।

author-image
Anusmita Bhattacharya
New Update
neet-exam-controversy-sc-issues-notice-to-nta-centre-seeking-response-on-alleged-paper-leaks.webp

নিজস্ব সংবাদদাতা: স্নাতকোত্তর মেডিকেল এন্ট্রান্স পরীক্ষা অর্থাৎ জাতীয় যোগ্যতা কাম এন্ট্রান্স টেস্ট (NEET PG) 2024 ও NEET UG পেপার ফাঁস বিতর্কের সময় স্থগিত করা হয়েছিল। NEET PG ২৩ জুন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, কিন্তু পরীক্ষার ঠিক আগে তা স্থগিত করা হয়। মেডিকেল ছাত্ররা অধীর আগ্রহে NEET PG এর নতুন তারিখের জন্য অপেক্ষা করছে। ইতিমধ্যে, একটি জাল সার্কুলার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে বলা হয়েছে যে জাতীয় যোগ্যতা কাম এন্ট্রান্স টেস্ট - স্নাতকোত্তর (এনইইটি পিজি) পরীক্ষা ২৫ আগস্ট অনুষ্ঠিত হবে।

NEET UG पुनः परीक्षा परिणाम

ন্যাশনাল বোর্ড অফ এক্সামিনেশন ইন মেডিকেল সায়েন্সেস (NBEMS) শিক্ষার্থীদের সতর্ক করে একটি বিজ্ঞপ্তি জারি করেছে। NBEMS দ্বারা জারি করা ভাইরাল সার্কুলারে বলা হয়েছে যে NEET PG ২৫ আগস্ট পরিচালিত হবে, ২০ আগস্টে প্রবেশপত্র প্রকাশ করা হবে এবং ১ সেপ্টেম্বর ফলাফল ঘোষণা করা হবে। তবে NBE এখনও কোনও নতুন পরীক্ষার তারিখ প্রকাশ করেনি। ফেডারেশন অফ রেসিডেন্ট ডক্টরস অ্যাসোসিয়েশন (FORDA) সহ অনেক মেডিকেল অ্যাসোসিয়েশন ভাইরাল বিজ্ঞপ্তিটিকে জাল বলে অভিহিত করেছে।

NBE দ্বারা জারি করা একটি অফিসিয়াল নোটিশে ছাত্রদের সতর্ক করা হয়েছে যে সোশ্যাল মিডিয়ায় প্রচারিত NEET PG-এর নতুন তারিখের বিজ্ঞপ্তি জাল। NBE লিখেছে, 'এটি NBEMS-এর নজরে এসেছে যে কিছু অসাধু এজেন্ট/দালাল প্রার্থীদের ফাঁদে ফেলার জন্য জাল দাবি করছে এবং NBEMS-এর নাম ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় জাল বিজ্ঞপ্তি, ইমেল, এসএমএস বা সামগ্রী তৈরি করছে। এছাড়াও, NEET-PG 2024-এর পরীক্ষার তারিখ পরিবর্তন সংক্রান্ত কিছু জাল তথ্যও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হচ্ছে। জুলাই ২০২০ থেকে জারি করা সমস্ত NBEMS বিজ্ঞপ্তিতে একটি QR কোড রয়েছে। QR কোড স্ক্যান করার পরে, ব্যবহারকারীকে NBEMS ওয়েবসাইটে একই তথ্যে পুনঃনির্দেশিত করা হবে'।



Adddd