নীতীশ কুমার সাসপেন্ড! কী বললেন বিজেপি সাংসদ

নীতীশ কুমারের মিছিলের অনুমতি দেওয়া হয়নি। এমনই অভিযোগ উঠছে বারাণসী প্রশাসন ও যোগী আদিত্যনাথের বিরুদ্ধে। তবে এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি সাংসদ। তিনি বলেন, নীতীশ কুমার নিজেই এই মিছিল বাতিল করেছেন।

author-image
Tamalika Chakraborty
New Update
nitishss.jpg



নিজস্ব সংবাদদাতা:  বারাণসীতে বিহারের মুখ্যমন্ত্রীর একটি মিছিল বাতিল করা হয়েছে। এই প্রসঙ্গে বিজেপি সাংসদ সুশীল কুমার মোদী বলেন, “সত্য হল, তাঁরা সমাবেশের অনুমতি নেওয়ার জন্য একটি লিখিত আবেদন পর্যন্ত করেনি। এর পাশাপাশি বারাণসী আপনা দল ও বিজেপির ঘাঁটি হওয়ায় এই সমাবেশে তারা খুব একটা সমর্থন পেত বলে মনে হয় না। কালেক্টর বা এসপির কাছে সমাবেশের কোনো তথ্য ছিল না। তারা নিজেরাই তাদের সমাবেশ স্থগিত করেছে এবং এখন তারা ইউপির মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে দোষারোপ করছে।”

সংদের নিরাপত্তা লঙ্ঘনের বিষয়ে বিরোধী সাংসদদের প্রতিক্রিয়া সম্পর্কে তিনি বলেন, “নিরাপত্তা লঙ্ঘনের বিষয়টি নিরাপত্তা সংস্থাগুলো স্বীকার করেছে এবং বিষয়টি তদন্তের জন্য একটি কমিটি গঠন করা হয়েছে। তাদের (বিরোধীদের) শুধু সংসদে বাধা দেওয়ার কারণ দরকার ছিল। আগামী সপ্তাহে সংসদে একটি গুরুত্বপূর্ণ বিল পেশ করা হবে, তাদের একমাত্র লক্ষ্য এটি পাস হতে বাধা দেওয়া।