অযোধ্যা এনকাউন্টারের নতুন আপডেট !

উত্তরপ্রদেশ পুলিশ এবং লখনউ এসটিএফ-এর যৌথ অভিযানে, একজন মহিলা পুলিশের উপর নৃশংস হামলার অভিযুক্তদের একজন নিহত হয়েছে। আরও দুইজন আহত হয়েছেন এবং মামলার সাথে তাদের যোগসূত্র রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

author-image
Adrita
New Update
e

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশ (Uttarpradesh) পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স একটি যৌথ দল এক এনকাউন্টার শুরু করে। যাতে অনিশ নামে এক অভিযুক্ত নিহত হয়েছে। এছাড়াও এতে আরও দুজন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। দু'জন আহত ব্যক্তির মধ্যে একজনের নাম আজাদ খান এবং অন্যজন বিশম্ভর দয়াল। পুলিশ সন্দেহ করছে তারা ৩০ অগস্ট ঘটে যাওয়া এক মহিলা পুলিশ কনস্টেবলের ওপর আক্রমণের ঘটনায় জড়িত রয়েছে। 

এই এনকাউন্টারের ঘটনায় কালান্দার থানার এক পুলিশ আধিকারিক রতন শর্মাও আহত হয়েছেন। তাকেও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

উল্লেখ্য, রেলওয়ে পুলিশের কর্মকর্তারা ৩০ আগস্ট অযোধ্যা স্টেশনে সর্যু এক্সপ্রেসের একটি ট্রেনের বগিতে রক্তাক্ত অবস্থায় এক মহিলা কনস্টেবলকে অচেতন অবস্থায় দেখতে পেয়েছিলেন। তার মুখে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছিল এবং তার মাথার খুলিতে দুটি ফাটল ধরেছিল। তাকে লখনউয়ের কেজিএমসি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে তার অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছিল। তবে তার পরিচয় প্রকাশ করা হয়নি।