'কর্ণাটক নির্বাচনের ফলাফল রাহুল গান্ধীর পদযাত্রার সেরা উদাহরণ'

কর্ণাটক বিধানসভা নির্বাচনের ফলাফলকে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর পদযাত্রার "সেরা উদাহরণ" হিসাবে অভিহিত করেছেন জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির (এনসিপি) সভাপতি শরদ পাওয়ার।

author-image
Aniruddha Chakraborty
New Update
,ম্ভবভ

নিজস্ব সংবাদদাতাঃ কর্ণাটক বিধানসভা নির্বাচনের ফলাফলকে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর পদযাত্রার "সেরা উদাহরণ" হিসাবে অভিহিত করে জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির (এনসিপি) সভাপতি শরদ পাওয়ার সোমবার বলেছেন, জনগণ রাহুল গান্ধীর আদর্শকে শক্তিশালী করবে। 

আগামী সাধারণ নির্বাচনে তিনি প্রধানমন্ত্রী পদপ্রার্থী হবেন কিনা এমন প্রশ্নের জবাবে পওয়ার বলেন, 'আমি আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি না, তাহলে প্রধানমন্ত্রী পদপ্রার্থী হওয়ার প্রশ্ন কোথায়? আমি প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে নেই। আমরা এমন নেতৃত্ব চাই, যিনি দেশের উন্নয়নে কাজ করতে পারবেন।"

তিনি আরও বলেন, "আমার প্রচেষ্টা বিরোধীদের একত্রিত করার জন্য। বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও একই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।"

আগামী বছরের লোকসভা নির্বাচনের জন্য মহা বিকাশ আঘাড়ি (এমভিএ) শরিকদের মধ্যে আসন ভাগাভাগি নিয়ে কথা বলতে গিয়ে পাওয়ার বলেন, "আসন ভাগাভাগি নিয়ে এখনও কোনও আলোচনা হয়নি। আমার বাসভবনে একটি বৈঠক অনুষ্ঠিত হয়েছিল যেখানে আলোচনা করা হয়েছিল যে তিনটি দলের (এমভিএ) নেতারা এই বিষয়ে সিদ্ধান্ত নেবেন। উদ্ধব ঠাকরে, সোনিয়া গান্ধী বা কংগ্রেস প্রধান মল্লিকার্জুন খাড়গে এবং আমি একসঙ্গে বসে আলোচনা করব।"