আজ বিকালে মোদীর মন্ত্রিসভার প্রথম বৈঠক! এই মুহূর্তের বড় খবর

মোদীর মন্ত্রিসভা নিয়ে জানা গেল বড় খবর।

author-image
Aniruddha Chakraborty
New Update
pm modio1.jpg

file pic

নিজস্ব সংবাদদাতাঃ সূত্রে খবর, সোমবার অর্থাৎ আজ বিকালে কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠক হতে চলেছে। এদিন বিকাল ৫টায় নতুন সরকারের প্রথম মন্ত্রিসভার বৈঠক হতে চলেছে। প্রধানমন্ত্রীর বাসভবনেই সেই বৈঠক হবে বলে খবর।রবিবার নিজের বাসভবনে সম্ভাব্য মন্ত্রীদের নিয়ে যখন নরেন্দ্র মোদী বৈঠক করছিলেন, তখনই তিনি ১০০ দিনের রোডম্যাপ ও বিকশিত ভারতের যে রোডম্যাপ কিছুটা বিশ্লেষণ করেন বলে খবর। মনে করা হচ্ছে, প্রথম বৈঠকে এই বিষয়গুলো নিয়ে আরও স্বচ্ছ ধারণা দিতে পারেন তিনি।

এনডিএ জোট আরও একবার কেন্দ্রে সরকার গড়েছে। তবে এবার এনডিএর মূল শরিক বিজেপির একক আসন সংখ্যা ম্যাজিক ফিগার পাইনি। অন্যদিকে বিরোধী জোট ইন্ডিয়াও শক্তিহীন নয়। কংগ্রেস তো বটেই, ইন্ডিয়া জোটের শরিক হিসাবে উত্তরপ্রদেশে অখিলেশ যাদবের সমাজবাদী পার্টি কিংবা বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল যথেষ্ট শক্তিশালী। ইন্ডিয়ার অন্যান্য শরিকরাও যথাসাধ্য শক্তি দিয়েই ঝাঁপিয়েছে। ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় কিংবা মল্লিকার্জুন খড়গেরা এনডিএ সরকারের ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন তুলেছেন।

সূত্রে খবত, সোমবার অর্থাৎ আজকের মধ্যে মন্ত্রক বণ্টনের বিষয়টিও স্পষ্ট হয়ে যাবে আশা করা যায়। সঙ্গে মন্ত্রিসভার বৈঠক থেকে উঠে আসতে পারে এনডিএ সরকারের প্রথম পদক্ষেপের রূপরেখা। 

Add 1