ফ্যাশান শোয়েও যুদ্ধের আঁচ, ব্যানার হাতে মডেল

ফিলিস্তিনের হামাস গ্রুপের নজিরবিহীন হামলার পর ইসরায়েল স্থল হামলার প্রস্তুতি নিলে গাজায় এক মিলিয়নেরও বেশি মানুষ বাস্তুচ্যুত হয়েছে। ইসরায়েলি সৈন্যরা এখন রাজনৈতিক অগ্রগতির জন্য অপেক্ষা করছে।

author-image
Adrita
New Update
t

নিজস্ব সংবাদদাতাঃ হামাস বনাম ইজরায়েলের যুদ্ধ রক্তাক্ত মধ্যপ্রাচ্য। ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন অসংখ্য মানুষ। যুদ্ধবিধ্বস্ত গাজা কার্যত নরককুণ্ডে পরিণত হয়েছে৷ জল নেই, বিদ্যুৎ নেই, বন্ধ ইন্টারনেট পরিষেবা৷ হাসপাতালে চিকিৎসা না পেয়ে মৃত্যু হচ্ছে অসংখ্য মানুষের। এই ভয়াবহ যুদ্ধের আঁচ এসে পড়ল ভারতের ফ্যাশন শো-এর র‌্যাম্পেও। 'সেভ গাজা ফ্রম জেনোসাইড' লেখা পোস্টার হাতে হাঁটলেন এক মডেল।

hiring 2.jpeg

মুম্বইয়ের বিখ্যাত ল্যাকমে ফ্যাশন উইকের ঘটনা। ইভেন্টের শেষ দিনে গাজার বাসিন্দাদের পক্ষে দাঁড়িয়ে সকলের নজর কেড়েছেন একজন মডেল। ব্লু জিন্স, কালো টি-শার্ট এবং জ্যাকেটে সেজে র‌্যাম্পে উঠে পড়েন তিনি৷ গলায় আরবদের মধ্যে জনপ্রিয় শিমাঘ স্কার্ফ। হাতে একটি পোস্টার। তাতে গণহত্যা থেকে গাজাকে রক্ষা করার আবেদন।

যুদ্ধের বিরুদ্ধে ইতিমধ্যেই বিশ্বের বিভিন্ন প্রান্তে শুরু হয়েছে প্রতিবাদ। অসংখ্য মানুষের মতে, হিংসা এবং পাল্টা হিংসা কোনও সমাধান নেই৷ তার মধ্যেই নজর কাড়লেন এই মডেল।

hire