বিহারে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা! একের পর এক বাতিল ট্রেন

বিহারের ট্রেন দূর্ঘটনার জেরে পূর্ব মধ্য রেলের একাধিক ট্রেন যেমন বাতিল তেমন বেশ কিছু ট্রেন ঘুরপথে চলাচল করবে বলে খবর। ইতিমধ্যে রেল এই নিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করে দিয়েছে।

author-image
Anusmita Bhattacharya
New Update
train delhi.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: বিহারে ভয়ানক ট্রেন দূর্ঘটনার জেরে পূর্ব-মধ্য রেলের একাধিক ট্রেন বাতিল করে দেওয়া হয়েছে। এর সঙ্গে আবার বেশ কিছু ট্রেন ঘুরপথে চলাচল করবে বলে জানা গেছে। ইতিমধ্যে রেলের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করে দেওয়া হয়েছে। ১১ অক্টোবর তারিখে পূর্ব-মধ্য রেলের দানাপুর ডিভিশনের রঘুনাথপুর স্টেশনে আনন্দ বিহার (টি)- কামাখ্যা এক্সপ্রেস লাইনচ্যুত হয়ে যায়। এবার নিম্নোক্ত ট্রেনগুলিকে নিয়ন্ত্রিত করা হয়েছে: 

বাতিল: বাতিল করা হল ১৩৪২৩ ভাগলপুর – আজমির সাপ্তাহিক এক্সপ্রেস।২২৪৬৫ মধুপুর – আনন্দ বিহার (টি) সুপারফাস্ট এক্সপ্রেস।১৩৪২৪ আজমির – ভাগলপুর।

ঘুরপথে চলবে: কিউল-গয়া-পন্ডিত হয়ে বিমুখ। দীনদয়াল উপাধ্যায় ১২৩৬৭ ভাগলপুর – আনন্দ বিহার (টি) বিক্রমশিলা এক্সপ্রেস।২২৯৪৮ ভাগলপুর – সুরাত সুপারফাস্ট এক্সপ্রেস।১৩৪৮৩ মালদা টাউন – দিল্লি ফারাক্কা এক্সপ্রেস।১৫৬৫৮ কামাখ্যা – দিল্লি ব্রহ্মপুত্র মেল।১৫৬৫৭ দিল্লি – কামাখ্যা এক্সপ্রেস।১৩৪১৪ দিল্লি – মালদা টাউন ফারাক্কা এক্সপ্রেস।২২৪০৫ ভাগলপুর – আনন্দ বিহার (টি) গরীবরথ এক্সপ্রেস। প্রধান খুন্তা – গয়া – পন্ডিত হয়ে বিমুখ। দীনদয়াল উপাধ্যায়১২৩২৫ কলকাতা – নাগাল ড্যাম সাপ্তাহিক এক্সপ্রেস।১২৩০৪ নতুন দিল্লি – হাওড়া পূর্বা এক্সপ্রেস।১২৩১৫ কলকাতা – উদয়পুর সিটি সাপ্তাহিক এক্সপ্রেস। কুমেদপুর-মালদা টাউন-গুমানি-সাঁইথিয়া-অন্ডাল-আসানসোল-প্রধান খুন্তা-গয়া-পন্ডিত হয়ে ডাইভার্ট করা হয়েছে। দীনদয়াল উপাধ্যায়ডিব্রুগড় – লোকমান্য তিলক (টি) এক্সপ্রেস।১২৫০৬ আনন্দ বিহার (টি) – কামাখ্যা উত্তর-পূর্ব এক্সপ্রেস।

পিটির মাধ্যমে বিমুখ করা হয়েছে: দীনদয়াল উপাধ্যায় – গয়া – পাটনা-১২৩৬৮ আনন্দ বিহার (টি) – ভাগলপুর এক্সপ্রেস।২২৪০৬আনন্দ বিহার (টি) – ভাগলপুর এক্সপ্রেস।২২৪৬৬ আনন্দ বিহার (টি) – মধুপুর এক্সপ্রেস। পিটি এর মাধ্যমে বিমুখ করা হয়েছে। দীনদয়াল উপাধ্যায় – গয়া – আসানসোল – অন্ডাল – গুমানি – মালদা টাউন১৫৯৪৫ লোকমান্য তিলক (টি) – ডিব্রুগড় এক্সপ্রেস।২২৪৫০ নতুন দিল্লি – গুয়াহাটি এক্সপ্রেস।