"ভারতের ইতিহাসে এমন কোনো মুখ্যমন্ত্রী পাবেন না যাকে আদালত অপসারণ করেছে"

বিজেপি সাংসদ করলেন কটাক্ষ।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
kejriwal mcd.jpg

নিজস্ব সংবাদদাতা: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের 'আমি ২ দিন পর মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতে যাচ্ছি' বক্তব্যে, বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি মুখ খুললেন। 

Manoj Tiwari said - our page chiefs will give answers to those who  imprisoned democracy in a family | BJP सांसद का विपक्ष पर हमला: मनोज तिवारी  ने कहा- लोकतंत्र को एक

এই সাংসদ বলেছেন, "ভারতের ইতিহাসে এমন কোনো মুখ্যমন্ত্রী পাবেন না যাকে আদালত তার পদ থেকে অপসারণ করেছে। সংবিধানে বলা হয়েছে, যদি কোনো মুখ্যমন্ত্রী জেলে যান, তাহলে তার পদত্যাগ করা উচিত যাতে দলের অন্য কেউ মুখ্যমন্ত্রীর দায়িত্ব নিতে পারে। দিল্লির সমস্যার চেয়ে অরবিন্দ কেজরিওয়ালের অহংকার বড়...একভাবে, তাকে মুখ্যমন্ত্রীর পদ থেকে বরখাস্ত করা হয়েছে কারণ আদালত কিছু বিধিনিষেধ আরোপ করেছে যেমন তিনি মুখ্যমন্ত্রীর অফিসে গিয়ে কোনও ফাইল স্বাক্ষর করতে পারবেন না...আমি অনেক সিনেমা অনুশীলন করেছি কিন্তু দেখিনি তার থেকেও বড় অভিনেতাকে"। 

kejriwalqw1.jpg

একটি বড় ঘোষণায়, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ১৫  সেপ্টেম্বর ঘোষণা করেছিলেন যে তিনি দিল্লির জনগণের কাছ থেকে নতুন ম্যান্ডেটের আহ্বান জানিয়ে দুই দিনের মধ্যে তার পদ থেকে পদত্যাগ করবেন। দিল্লির মন্ত্রী এবং আম আদমি পার্টির নেতা সৌরভ ভরদ্বাজ সোমবার বলেছেন যে ইতিহাসে এমন কখনও ঘটেনি যে একজন বর্তমান মুখ্যমন্ত্রী জেল থেকে বেরিয়ে আসার পরে নিজেই ঘোষণা করছেন যে "আপনি যদি আমাকে সৎ মনে করেন তবে আমাকে ভোট দিন"। .

arvind kejriwall1.jpg