বিজেপিতে যোগদান বড় সাংসদের, খোদ ফাঁস করলেন কারণ

২০২৪ লোকসভা নির্বাচন শুরু হতে বাকি নেই আর বেশি দিন। সেই নিয়ে দেশ জুড়ে প্রস্তুতি চলছে জোরকদমে। আজ বিজেপিতে যোগদান করলো লোকসভার নির্দল সাংসদ।

author-image
Probha Rani Das
New Update
asdfss2.jpg

নিজস্ব সংবাদদাতাঃ খুব শীঘ্রই শুরু হতে চলেছে ২০২৪ লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই কর্ণাটকের বেঙ্গালুরুতে বিজেপিতে যোগ দিলেন লোকসভার নির্দল সাংসদ সুমলতা অম্বরীশ

asdfss1.jpg

বিজেপিতে যোগ দেওয়ার পর সুমলতা অম্বরীশ বলেন, “আমার রাজনৈতিক জীবনের জন্য এটি একটি দুর্দান্ত দিন, আমি মাণ্ডিয়ায় ঐতিহাসিকভাবে জিতেছি এবং আমি সেই মুহূর্তটি কখনই ভুলব না। আমার অনেক সমর্থক এবং অম্বরীশের অনুগামীরা আমাকে সমর্থন করেছেন। বিজেপি বাইরে থেকে আমাকে সমর্থন করেছে, মাইসুরুতে এলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমার হয়ে প্রচার করেছেন। মাণ্ডিয়ায় অম্বরীশের অনুগামীরাও তা কখনও ভুলবেন না। ২৫ বছরেরও বেশি সময় ধরে কংগ্রেসে ছিলেন অম্বরীশ। বিজেপি নেতাদের কাছ থেকে এমন আশীর্বাদ পেয়ে আমি ধন্য হয়েছি যা আমার অনুপ্রেরণা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমার অনুপ্রেরণা, প্রধানমন্ত্রী যখনই সংসদে কথা বলেছেন আমি অনেক কিছু শিখেছি এবং এই সব দেখার পরে আমি বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বিএস ইয়েদুরাপ্পা যখন মুখ্যমন্ত্রী ছিলেন, তখন তিনি আমাকে অনেক সমর্থন করেছিলেন, সমর্থন দিয়েছিলেন। মোদী এমন একজন ব্যক্তি যিনি কথা বলেন। এটা আমার জন্য সবচেয়ে আনন্দের দিন। সবার দোয়া কামনা করছি।

Add 1