মোদীর নেতৃত্বে সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ফের NDA-র সরকার গঠন! প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেতা

লোকসভা নির্বাচনের ফলাফল নিয়ে দেশের রাজনৈতিক মহলে চলছে জল্পনা। সেই নিয়ে বিশেষ মন্তব্য করেছেন লোক জনশক্তি পার্টির (রামবিলাস) প্রধান চিরাগ পাসওয়ান।

author-image
Probha Rani Das
New Update
chirag and modi.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ লোক জনশক্তি পার্টির (রামবিলাস) প্রধান চিরাগ পাসওয়ান এলজেপি (রামবিলাস) সংসদীয় দলের নেতা হিসেবে নির্বাচিত হয়েছেন।

publive-image

এনডিএ-র বৈঠক প্রসঙ্গে তিনি বলেন, “এনডিএ সংসদীয় দলের নেতা হিসেবে প্রধানমন্ত্রীকে বেছে নেওয়ার এটা একটা আনুষ্ঠানিকতা মাত্র। আমরা তার নেতৃত্বে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছি। তাঁর নেতৃত্বেই এনডিএ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করছে। সমস্ত এনডিএ সাংসদ একত্রিত হবেন এবং এই আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এনডিএ শীঘ্রই সরকার গঠন করতে চলেছে এবং প্রধানমন্ত্রী তৃতীয়বারের জন্য শপথ নিতে চলেছেন। সরকার গত ১০ বছরে যতটা শক্তিশালী ছিল, ততটাই শক্তিশালী হবে।

publive-image

তার দলের দাবির বিষয়ে তিনি বলেন, “আমি এসব গুজব খণ্ডন করছি। এলজেপি সম্পূর্ণরূপে আমাদের নেতা নরেন্দ্র মোদীর প্রতি নিবেদিত। এতে কোনো সন্দেহ নেই। গত পরশু অনুষ্ঠিত এনডিএ বৈঠকে এলজেপি কোনও শর্ত ছাড়াই প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বকে সমর্থন জানিয়েছিল। তাই দলের কোনও দাবি-দাওয়া নেই। আমি এনডিএ-র তরফে বলতে পারি, কোনও দলই সেদিন কোনও দাবি পেশ করেনি। সবাই নিঃশর্ত সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। আজ সম্ভবত আজ রাষ্ট্রপতির কাছে প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বকে সমর্থনের চিঠি জমা দেবে এনডিএ।” 

Add 1