‘লাইভ স্ট্রিমিং কোনও ভাবেই বন্ধ হবে না’: প্রধান বিচারপতি

কপিল সিব্বলঅকে যথাযথ জবাব দিলেন প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
supremecvc ghn

File Picture

নিজস্ব সংবাদদাতা: আরজি কর মামলার শুনানির আজ তৃতীয় দিন। আর সেই তৃতীয় দিনেই লাইভ স্ট্রিমিং বন্ধ করার বিরোধীতা করে বসলেন রাজ্য সরকারের আইনজীবী কপিল সিব্বল। যা নিয়ে শুনানির শুরুতেই বিভ্রান্তি দানা বাঁধলো আজ। তবে কপিল সিব্বলঅকে যথাযথ জবাব দিলেন প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়।

কেননা বেলা ১১টার দিকে তাকিয়ে ছিল গোটা দেশ। কর্মবিরতিতে থাকা জুনিয়র চিকিৎসকেরাও অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন শুনানি শুরুর জন্য। অথচ সকাল ১১টা বাজার পরও এদিন শুনানির লাইভ স্ট্রিমিং শুরু হয় না। আর তাতেই হতাশা, উদ্বেগ বাড়তে থাকে বিভিন্ন ক্ষেত্রে। সবার মনে প্রশ্ন ওঠে, ‘আজ কি তবে লাইভ স্ট্রিমিং হবে না? সিবিআই স্ট্যাটাস রিপোর্টে কি দিল তা কি জানা যাবে না?’ এতেই বাড়তে থাকে উদ্বেগ। 

supreme 1
File Picture

পরবর্তীতে জানা যায়, এই বিভ্রান্তি তৈরির মূলে ছিলেন রাজ্যের আইনজীবী কপিল সিব্বল। যিনি কিনা লাইভ স্ট্রিমিং-এর বিরোধীতা করেন। তবে তাঁর পাল্টা জবাবও পেয়ে যান প্রধান বিচারপতির কাছ থেকে। সিজেআই ডি ওয়াই চন্দ্রচূড় এদিন বলেন, “লাইভ স্ট্রিমিং কোনও ভাবেই বন্ধ হবে না। এই মামলা জনসাধারণের আবেগের মামলা। এই মামলার সাথে বহু মানুষের আবেগ জড়িয়ে। তাই লাইভ সম্প্রচার বন্ধ করা যাবে না”। 

স্বাভাবিক ভাবেই শুনানির প্রথম ২০ মিনিট লাইভ স্ট্রিমিং না হলেও, তার পর থেকে ফের শুরু হয় লাইভ স্ট্রিমিং। 

             

Adddd