এবার ডাবল ধামাকা! পাবেন ৬০ লাখ টাকা

অবসর জীবন সুখে কাটুক এবং কোনও আর্থিক বাধা যাতে না আসে এমনটা কে না চায়? তাই এবার আর্থিক সমস্যা মেটাতে একটা বিশেষ প্রকল্পের দিকে তাকাতেই হবে আপনাকে। লাভই লাভ হবে।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
money 3.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: অবসর জীবনের কথা চিন্তা করে বর্তমানে ভারতের বেশিরভাগ মানুষ বিভিন্ন ধরনের ফিক্সড ডিপোজিট করছেন। ভারতীয় পোস্ট অফিস এবং ভারতীয় ব্যাংকের ফিক্সড ডিপোজিটগুলি পছন্দ করছেন বেশি মানুষ। নির্দিষ্ট পরিমাণ টাকা নির্দিষ্ট সময়ের জন্য বিনিয়োগ করে মোটা অংকের টাকা রিটার্ন হিসেবে পাচ্ছেন গ্রাহকরা।

এবার মানুষের অবসর জীবন সুরক্ষিত করতে ভারতীয় পোস্ট অফিস কিংবা ব্যাংকের চেয়েও দুর্দান্ত অফার নিয়ে হাজির ভারতীয় জীবন বীমা নিগম কর্পোরেশন। নির্দিষ্ট সময়ের মধ্যে যদি কোন গ্রাহকের মৃত্যু ঘটে তবে ১০৫ শতাংশ টাকা ওই গ্রাহকের পরিবারের হাতে রিটার্ন দিয়ে দেবে ভারতীয় জীবন বীমা নিগম কর্পোরেশন। যদি এই মুহূর্তে আপনার বয়স ২৫ বছর হয়, তবে আগামী ২৫ বছরের জন্য আপনি এই পরিকল্পনায় দৈনিক ২৯৬ টাকা বিনিয়োগ করতে পারেন অথবা মাসিক ৮,৮৯৩ টাকা বিনিয়োগ করতে পারেন। নির্ধারিত ২৫ বছর সময় শেষে আপনি ভারতীয় জীবন বীমা নিগম কর্পোরেশনের তরফ থেকে প্রায় ৬০ লাখ টাকা পর্যন্ত রিটার্ন পাবেন।