মহাদেব বেটিং অ্যাপ চক্রে অভিযুক্তদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ

নয়ডার ৩৯ নম্বর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ের বাসিন্দা। এ ঘটনায় পুলিশ চার্জশিটও তাদের বিরুদ্ধে দিয়েছে।

author-image
Adrita
New Update
h

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ মহাদেব বেটিং অ্যাপ চক্রে নয়ডা পুলিশ ১৮ জন অভিযুক্তের বিরুদ্ধে গ্যাংস্টার আইনের অধীনে ব্যবস্থা নেবে বলে জান গিয়েছে। নয়ডার পুলিশ কমিশনার লক্ষ্মী সিং সেক্টর ৩৯ থানায় মামলা নথিভুক্ত করেছেন। নয়ডা পুলিশও অ্যাপটিকে নিষিদ্ধ করার জন্য সরকারকে চিঠি দিয়েছে। ডিরেক্টরেট অফ এনফোর্সমেন্ট (ইডি) মহাদেব বুক অনলাইন বেটিং অ্যাপ সিন্ডিকেটের তদন্ত করছে যেখানে এই বেটিং সিন্ডিকেটের প্রোমোটাররা বিদেশে বসে তাদের বন্ধু এবং সহযোগীদের সাহায্যে ভারত জুড়ে দূরবর্তীভাবে হাজার হাজার প্যানেল চালাচ্ছে বলে অভিযোগ রয়েছে।

hiren

ইডি দাবি করেছে যে অসীম দাসকে জিজ্ঞাসাবাদ এবং তার কাছ থেকে উদ্ধার হওয়া ফোনের ফরেনসিক পরীক্ষা এবং মহাদেব নেটওয়ার্কের একজন উচ্চপদস্থ অভিযুক্তের পাঠানো একটি ইমেল পরীক্ষা থেকে অনেক চমকপ্রদ অভিযোগ উঠে এসেছে, যথা, নিয়মিত অর্থপ্রদান। অতীতে করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে এবং এখনও পর্যন্ত প্রায় ৫০৮ কোটি টাকা মহাদেব অ্যাপের প্রচারকারীরা ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলকে প্রদান করেছেন।

hiring.jpg