Manipur : বিমান ভাড়ায় রাশ, অশান্ত রাজ্যে বড় পদক্ষেপ প্রশাসনের

মণিপুর (Manipur) প্রশাসন ইম্ফল (Imphal)-দিল্লি (Delhi) রুটে একমুখী ভ্রমণের জন্য জনপ্রতি ভাড়া ৭ হাজার ৫০০ টাকা নির্ধারণ করেছে। ইম্ফল-কলকাতা এবং ইম্ফল-গুয়াহাটি সেক্টরের ভাড়াও শীঘ্রই নির্ধারণ করা হবে।

author-image
Pritam Santra
New Update
manipur

নিজস্ব সংবাদদাতাঃ মণিপুর (Manipur) প্রশাসন ইম্ফল (Imphal)-দিল্লি (Delhi) রুটে একমুখী ভ্রমণের জন্য জনপ্রতি ভাড়া ৭ হাজার ৫০০ টাকা নির্ধারণ করেছে। ইম্ফল থেকে নিরাপত্তা উপদেষ্টা কুলদীপ সিং (Kuldiep Singh) এএনএম নিউজকে জানিয়েছেন, ফ্লাইট অপারেটরদের মধ্যে অস্বাভাবিকভাবে ভাড়া বাড়ানোর প্রবণতা বন্ধ করতে কর্মকর্তারা বেসামরিক বিমান চলাচলের মহাপরিচালক এবং কেন্দ্রীয় বেসামরিক বিমান পরিবহন মন্ত্রকের সাথে কথা বলেছেন। 

manipur

তিনি আরও জানান, ইম্ফল-কলকাতা এবং ইম্ফল-গুয়াহাটি সেক্টরের ভাড়াও শীঘ্রই নির্ধারণ করা হবে। রাজ্যে অস্থিরতার পরে বিমান সংস্থাগুলি অতিরিক্ত ভাড়া আদায় শুরু করার পরে মণিপুর প্রশাসন হস্তক্ষেপ করতে বাধ্য হয়েছিল।

manipur

রাস্তা বন্ধ এবং ট্রেন পরিষেবায় বিঘ্ন ঘটার ফলে শত শত মানুষ ভিড় জমিয়েছিলেন বিমানবন্দরে। মণিপুরে সবচেয়ে ভয়াবহ জাতিগত সংঘাতে পঞ্চাশেরও বেশি লোক নিহত বা নিখোঁজ হওয়ার খবর পাওয়া গিয়েছে।