পাবেন ৫৪ লক্ষ টাকা! তাড়াতাড়ি ক্লিক করুন

একবারে ৫৪ লক্ষ টাকা পেতে পারেন। অবিশ্বাস্য এবং অসম্ভব লাগছে তো? না, এই সুবিধা পেতে গেলে আপনাকে করতে হবে একটি বিশেষ কাজ। আপনিও এই সুবিধা পেতে চাইলে পড়ুন এখনই।

author-image
Anusmita Bhattacharya
New Update
11111

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: কেউ যদি তাঁর সঞ্চিত অর্থ বিনিয়োগ করতে চান, তাহলে অনেক রকমের সঞ্চয় প্রকল্পের মধ্যে থেকে বেছে নিতে পারেন 'এলআইসি জীবন লাভ'। এটি একদিকে যেমন নিরাপদ তেমনই সঞ্চয়ের জন্য খুব ভালো। এই প্রকল্পে বিনিয়োগ করলে মেয়াদ শেষে এককালীন অর্থ পাবেন আপনি। বিনিয়োগ করতে গেলে প্রতি মাসে মাত্র ৭,৫৭২ টাকা সঞ্চয় করবেন আপনি। এর জন্য ভবিষ্যতে পাওয়া যেতে পারে ৫৪ লক্ষ টাকা। এটি হল একটি নন-লিঙ্কড, লিমিটেড প্রিমিয়াম প্ল্যান।পলিসি হোল্ডারের মৃত্যু হলে তাঁর পরিবারের মনোনীত সদস্য আর্থিক সহায়তা পাবেন। পলিসি হোল্ডার যদি মেয়াদপূর্তি পর্যন্ত বেঁচে থাকেন তবে তিনি মোটা টাকার সুবিধা পেয়ে যাবেন।

১৮ বছর থেকে শুরু করে ৫৯ বছর পর্যন্ত যেকোনও ব্যক্তি এই পলিসি করতে পারেন। কেউ তাঁর ২৫ বছর বয়সে জীবন লাভ পলিসি নিলে তাঁকে প্রতি মাসে ৭,৫৭২ টাকা বা প্রতিদিন ২৫২ টাকা বিনিয়োগ করতে হবে। অর্থাত্‍ বছরে জমা পড়বে  ৯০,৮৬৭ টাকা। প্রায় ২০ লক্ষ টাকা জমা করবেন। মেয়াদ শেষ হওয়ার পরে, পলিসি হোল্ডার ৫৪ লক্ষ টাকা পেয়ে যাবেন। মেয়াদপূর্তির পর ওই পলিসি হোল্ডার রিভার্সনারি বোনাস এবং ফাইনাল অ্যাডিশনাল বোনাস পাবেন।