আগামী দুদিনে সরকারি বাসভবন ছেড়ে নতুন ঠিকানায় যাওয়ার সিদ্ধান্ত কেজরির

আগামী দুদিনের মধ্যে সরকারি বাসভবন ছাড়তে চলেছেন আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। আর এই নিয়েই শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। এই সিদ্ধান্তকে কেন্দ্র করে বিভিন্ন ব্যাখ্যা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।

author-image
Sharmila Chandra
New Update
Arvind kejriwal

নিজস্ব সংবাদদাতা : আগামী দুদিনের মধ্যে সরকারি বাসভবন ছাড়তে চলেছেন আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। আর এই নিয়েই শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। তবে তাঁর এই সিদ্ধান্তকে কেন্দ্র করে বিভিন্ন ব্যাখ্যা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। দিল্লির মুখ্যমন্ত্রী পদে দায়িত্বভার গ্রহণের পর থেকেই সিভিল লাইন্সে এই সরকারি বাসভবনটি আপ সুপ্রিমো কেজরিওয়ালের ঠিকানা ছিল। জেল থেকে ছাড়া পাওয়ার পরেই মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়েছেন। সূত্রের খবর এবার আগামী দুদিনে মধ্যে সরকারি বাসভবন ছেড়ে নতুন ঠিকানায় যাওয়ার কথা জানালেন আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। তবে তিনি ঠিক কী কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন সেই বিষয়ে সরকারের তরফে এখনও কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি।

প্রসঙ্গত, অরবিন্দ কেজরিওয়াল যেহেতু এখন দিল্লির মুখ্যমন্ত্রীর দায়িত্বে নেই, সেই কারণে সরকারি বাসভবনে থাকালে সমালোচকরা এই নিয়ে বিরূপ মন্তব্য করতে পারেন, সেই কারণেই আপ আদমি পার্টির সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল সরকারি বাসভবন ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।