দেশে বিজেপি বিরোধী ঢেউ! ৪০০ পার স্লোগান হয়ে গেল ফ্লপ! জানা গেল বড় খবর

২০২৪ লোকসভা নির্বাচন শুরু হয়ে গিয়েছে। নির্বাচনের প্রথম দফার ভোটের পর দেশ জুড়ে উত্তেজনা এখন তুঙ্গে। ভোট নিয়ে বড় বার্তা জানালেন কংগ্রেস নেতা তারিক আনোয়ার।

author-image
Probha Rani Das
New Update
tariq anwarr1.jpg

নিজস্ব সংবাদদাতাঃ বিহারের কাটিহারে কংগ্রেস নেতা এবং কাটিহার লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থী তারিক আনোয়ার বলেছেন, “প্রতিটি নির্বাচনই একটি চ্যালেঞ্জ, গতবার আমরা মাত্র কয়েকটি ভোটে পিছিয়ে ছিলাম। যদি কোনও ফাঁক থেকে থাকে তবে আমরা সেই পুনরাবৃত্তি না করার চেষ্টা করব। জনগণ ভারত জোটের পক্ষে এবং আমি বিশ্বাস করি, তারা আমাকে তাদের প্রতিনিধি হিসাবে দিল্লিতে পাঠাবে। অমিত শাহ এখানে স্বাগত, তবে আমার মনে হয় না এটা খুব একটা প্রভাব ফেলবে। জনগণ এনডিএ-র পক্ষে নয় এবং তাই বড় নেতারা এখানে আসছেন।

tariq anwarr2.jpg

তিনি আরও বলেছেন, “এনডিএ-র ৪০০ পার স্লোগান ফ্লপ হবে। দেশে বিজেপি বিরোধী ঢেউ চলছে। ২০১৯ এর গ্যারান্টি পূরণ করা হয়নি। প্রথম দফার ভোট ছিল ভারত জোটের পক্ষে। নীতীশ কুমার ১৭-১৮ বছর ধরে ক্ষমতায় রয়েছেন কিন্তু তাঁর একমাত্র কৃতিত্ব হল তিনি বারবার দল বদল করেছেন যা বিহারের ভাবমূর্তি নষ্ট করেছে।আজ ঝাড়খণ্ডের রাঁচিতে ইন্ডিয়া জোটের বিশেষ সমাবেশ হতে চলেছে। সেই নিয়ে বিশেষ বার্তা জানিয়েছেন আপ নেতা সঞ্জয় সিং।” 

Add 1