ব্রেকিংঃ কেন্দ্রীয় বাজেটে রাজ্যের দাবিগুলিকে উপেক্ষা! বিস্ফোরক টুইট মুখ্যমন্ত্রীর

কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া টুইট করে বিশেষ মন্তব্য করেছেন।

author-image
Probha Rani Das
আপডেট করা হয়েছে
New Update
siddarama.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া টুইট করে বিশেষ মন্তব্য করেছেন। তিনি বলেছেন, “কর্ণাটকের অত্যাবশ্যকীয় প্রয়োজনীয়তা নিয়ে আলোচনার জন্য নয়াদিল্লিতে সর্বদলীয় সাংসদদের বৈঠক ডাকার আন্তরিক প্রচেষ্টা সত্ত্বেও, কেন্দ্রীয় বাজেট আমাদের রাজ্যের দাবিগুলিকে উপেক্ষা করেছে।

অর্থমন্ত্রী নির্মলা সীতারামন, যারা বৈঠকে উপস্থিত ছিলেন, কর্ণাটকের জনগণের উদ্বেগ উপেক্ষা করেছেন। আমরা মনে করি না যে কন্নড়দের কথা শোনা হচ্ছে, এবং তাই নীতি আয়োগের বৈঠকে যোগ দেওয়ার কোনও অর্থ নেই। প্রতিবাদ স্বরূপ আমরা ২৭ জুলাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাপতিত্বে নীতি আয়োগের বৈঠক বয়কট করার সিদ্ধান্ত নিয়েছি।

siddaramaiyaa.jpg

এমনকি আমাদের কৃষকদের মেকেদাতু এবং মহাদায়িকে অনুমোদনের দাবিও উপেক্ষা করা হয়েছে। বিভিন্ন ক্যাটাগরিতে আমাদের রাজ্যকে ফান্ড কমানোর পাপ শোধরানোর কোনও চেষ্টা করা হয়নি। মেট্রো এবং অন্যান্য অবকাঠামো প্রকল্পের জন্য তহবিল এখনও একটি দূরবর্তী স্বপ্ন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অন্ধ্রপ্রদেশ ও বিহার ছাড়া অন্য রাজ্যগুলি দেখতে পাচ্ছেন না কারণ তাঁর চোখ প্রধানমন্ত্রীর অবস্থানের দিকে। তার এজেন্ডা জনগণের সামনে উন্মোচিত হয়। আমরা আশা করি, রাজ্যের মানুষ আমাদের পাশে দাঁড়াবেন।” 

Adddd