"আজ আমি সবার প্রিয় টার্গেট"! ফের লিখলেন কঙ্গনা

এবার বড় দাবি করলেন কঙ্গনা।

author-image
Anusmita Bhattacharya
New Update
kangana-says-emergency-gave-her-a-deeper-understanding-of-indian-history-01

নিজস্ব সংবাদদাতা: অভিনেত্রী এবং সাংসদ কঙ্গনা রানাউতের ছবি 'এমার্জেন্সি' যা ভারতের জরুরি অবস্থার বিতর্কিত সময়ের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, সেন্সর বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) তার মুক্তির জন্য প্রয়োজনীয় শংসাপত্র প্রদান করেনি বলে তা স্থগিত করা হয়েছে। ৬ সেপ্টেম্বর নির্ধারিত দিন ছিল এটি মুক্তি পাওয়ার। শিখ সম্প্রদায়ের প্রতিনিধিদের দ্বারা উত্থাপিত আপত্তির কারণে এই বিলম্বের জন্য দায়ী করা হয়েছে যারা ফিল্মটির উপর সম্পূর্ণ নিষেধাজ্ঞা চেয়ে আদালতে আবেদন করেছেন। এই নিয়ে ফের মুখ খুললেন বিজেপি সাংসদ কঙ্গনা রানাউত। 

Kangana Ranaut-starrer Emergency's release postponed as movie yet to  receive CBFC clearance | Bollywood News - The Indian Express

তিনি লেখেন, আজ আমি সবার প্রিয় টার্গেট হয়ে গেছি, এই ঘুমন্ত জাতিকে জাগানোর জন্য আপনি এই মূল্য দিতে পারেন, তারা জানে না আমি কী বলছি তাদের কোন ধারণা নেই কেন আমি এত উদ্বিগ্ন, কারণ তারা শান্তি চায়, তারা চায় না। পক্ষ নিতে তারা শান্ত, আপনি ঠান্ডা জানেন!!

QWSDFGHJKL

চাই সীমান্তের দরিদ্র সৈনিকেরও শীতল হওয়ার একই সুযোগ থাকত, যদি তাকে পক্ষ নিতে না হয় এবং পাকিস্তানি/চীনাদের তার শত্রু মনে করত। তিনি আপনাকে রক্ষা করছেন যখন আপনি সন্ত্রাসবাদী বা দেশবিরোধীদের প্রতি লালসা করতে পারেন।

Kangana Ranaut

যে যুবতী মহিলার অপরাধ ছিল যে সে রাস্তায় একা ছিল এবং তাকে টুকরো টুকরো ধর্ষণ করা হয়েছিল, সে সম্ভবত একজন ভদ্র এবং দয়ালু ব্যক্তি যিনি মানবতাকে ভালোবাসতেন কিন্তু তার মানবতা কি প্রতিদান দিয়েছিল?

এই শীতল ও ঘুমন্ত প্রজন্মের মতো সব ডাকাত-অপরাধীদেরও যদি একই রকম ভালোবাসা থাকত তবে জীবনের সত্যটা অন্য কিছু।

চিন্তা করবেন না তারা আপনার জন্য আসছে যদি আমাদের মধ্যে কেউ কেউ আপনার মতো শান্ত হয়ে যায় তবে তারা আপনাকে পেয়ে যাবে এবং তারপরে আপনি অস্থির মানুষের গুরুত্ব জানতে পারবেন।