ধর্ষণের সঙ্গে চড়ের তুলনা! টুইট করে ফের সরব হলেন কঙ্গনা

বিজেপি নেত্রী কঙ্গনা রানাউতকে চড় মারার ঘটনা নিয়ে আবারও টুইট করলেন তিনি।

author-image
Probha Rani Das
আপডেট করা হয়েছে
New Update
kanganabjp

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ সিআইএসএফ মহিলা কনস্টেবলের বিজেপি নেত্রী তথা বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে চড় মারার ঘটনা নিয়ে দেশের রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা। আজ ফের এই ঘটনা নিয়ে নিজের এক্স হ্যান্ডেলে সরব হলেন তিনি।

তিনি টুইট করে বলেছেন, “প্রত্যেক ধর্ষক, খুনি বা চোরের অপরাধ করার পেছনে সবসময়ই প্রবল মানসিক, শারীরিক, মানসিক বা আর্থিক কারণ থাকেকোনো কারণ ছাড়া কোনো অপরাধ হয় না, তারপরও তাদের দোষী সাব্যস্ত করা হয় এবং কারাদণ্ডে দণ্ডিত করা হয়।

QWSDFGHJKL

তিনি আরও বলেন, “আপনি যদি অপরাধীদের সাথে জোটবদ্ধ হন তবে দেশের সমস্ত আইন লঙ্ঘন করে অপরাধ করার জন্য প্রবল মানসিক প্রবণতা প্রয়োজন। মনে রাখবেন আপনি যদি কারও অন্তরঙ্গ অঞ্চলে প্রবেশ করেন, তাদের অনুমতি ছাড়াই তাদের দেহ স্পর্শ করেন এবং তাদের আক্রমণ করেন তবে গভীরভাবে আপনি ধর্ষণ বা হত্যার সাথেও ঠিক আছেন কারণ এটিও কেবল অনুপ্রবেশ বা ছুরিকাঘাত করার মত বড় বিষয়।”

তিনি বলেছেন, “আপনাকে অবশ্যই আপনার মনস্তাত্ত্বিক অপরাধমূলক প্রবণতাগুলির দিকে আরও গভীরভাবে নজর দিতে হবেআমি পরামর্শ দিচ্ছি দয়া করে যোগব্যায়াম এবং ধ্যান করুন অন্যথায় জীবন একটি তিক্ত এবং বোঝা অভিজ্ঞতায় পরিণত হবেএত রাগ, ঘৃণা আর হিংসা বয়ে বেড়াবেন না, নিজেকে মুক্ত করুন।” 

Add 1