জগদীপ ধনকর- স্বাধীনতা দিবসের ঠিক আগে জানিয়ে দিলেন- এই মুহূর্তের বিশাল খবর

জগদীপ ধনকরকে নিয়ে এই মুহূর্তের বড় খবর।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
jagdeep-dhankhar

File Picture

নিজস্ব সংবাদদাতা: স্বাধীনতা দিবসের ঠিক আগে দিল্লিতে 'হর ঘর তিরাঙ্গা বাইক র‍্যালি'-তে, সহ-সভাপতি জগদীপ ধনকর এবার নিজের মনের বার্তা জানিয়ে দিয়েছেন।

তিনি বলেছেন, "এটি আমাদের জন্য একটি খুব গুরুত্বপূর্ণ দিন। 'হর ঘর তিরাঙ্গা' একটি প্রচারণা যা 'আজাদি কা অমৃত মহোৎসব'-এর একটি অংশ। ২০২১ সালে, ৭৫ তম স্বাধীনতা দিবসে তিরাঙ্গা বাড়িতে আনতে এবং এটি উত্তোলন করতে উৎসাহিত করার জন্য এটি শুরু হয়েছিল। এখন, এটি একটি আন্দোলনে পরিণত হয়েছে, এখন কোটি কোটি মানুষ তাদের বাড়িতে তিরাঙ্গা উত্তোলন করে। আগামী স্বাধীনতা দিবসে নতুন রেকর্ড তৈরি হবে তাতে আমার কোনো সন্দেহ নেই।

'হর ঘর তিরাঙ্গা' আমাদের স্বাধীনতা, গর্ব এবং ভিক্সিত ভারতের প্রতি আমাদের অঙ্গীকার প্রতিফলিত করে। এর অর্থ হল এই শতাব্দী ভারতের। কয়েক বছর আগেও ভারত ছিল অর্থনীতির দিক থেকে বিশ্বের জন্য উদ্বেগের বিষয়। আজ, আমরা দ্রুত তৃতীয় বিশ্ব সুপার পাওয়ার হওয়ার দিকে এগিয়ে যাচ্ছি, আমরা আজ ৫ তম।"

 

 

Adddd

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .