মুখ্যমন্ত্রীর নাম আছে, তার স্ত্রীর নাম জড়িয়ে গেছে! স্ক্যাম নিয়ে কটাক্ষ করলেন বিজেপি নেতা

এই বিজেপি নেতার বড় দাবি।

author-image
Anusmita Bhattacharya
New Update
bjp-reut-1191943-1676563635

নিজস্ব সংবাদদাতা: কর্ণাটক হাইকোর্ট কথিত MUDA কেলেঙ্কারিতে তার বিচারের জন্য রাজ্যপালের অনুমোদনকে চ্যালেঞ্জ করে সিএম সিদ্দারামাইয়ার আবেদন খারিজ করেছে।

এই নিয়ে হুব্বলিতে বিজেপি সাংসদ জগদীশ শেত্তর মুখ খুললেন। তিনি বলেছেন, "এখন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করার পরে নিরপেক্ষ তদন্ত শুরু করতে হবে। যখন তাঁর নাম জড়িত, তাঁর স্ত্রীর নাম রয়েছে, আমি মুখ্যমন্ত্রীকে নৈতিক ভিত্তিতে অবিলম্বে পদত্যাগ করার জন্য জোর দিচ্ছি৷ তাকে MUDA কেলেঙ্কারির নিরপেক্ষ তদন্তের অনুমতি দিতে হবে...এটি একটি যুগান্তকারী সিদ্ধান্ত এবং আইনি পরিধি অনুযায়ী হাইকোর্ট এটি ঘোষণা করেছে"।

বিজেপি দাবি করেছে সিএমকে অবিলম্বে তার পদত্যাগ করা উচিত এবং তদন্তের মুখোমুখি হওয়া উচিত। বিজেপি রাজ্য সভাপতি বি.ওয়াই. বিজয়েন্দ্র বলেন, "বিজেপি রাজ্যের দুর্নীতিগ্রস্ত কংগ্রেস সরকারের বিরুদ্ধে নিরলসভাবে লড়াই করে চলেছে। কিন্তু তারা বলেছে বিজেপি রাজনৈতিক ষড়যন্ত্র করছে। হাইকোর্ট তার রায়ে স্পষ্ট বলেছে, রাজ্যপাল যে সিদ্ধান্ত নিয়েছেন তা সঠিক। এই রায় মেনে নিয়ে মুখ্যমন্ত্রীর অবিলম্বে পদত্যাগ করা উচিত"। MUDA 'স্ক্যাম'-এ অভিযোগ করা হয়েছে যে মাইসুরুর একটি আপমার্কেট এলাকায় সিদ্দারামাইয়ার স্ত্রী পার্বতীকে ক্ষতিপূরণমূলক সাইটগুলি বরাদ্দ করা হয়েছিল, যার জমির অবস্থানের তুলনায় উচ্চ সম্পত্তির মূল্য ছিল যা MUDA দ্বারা "অধিগ্রহণ" করা হয়েছিল।