এই রুটে "পিতৃপক্ষ স্পেশাল" ট্রেন! স্টপেজ এবং সময়সূচী দেখুন

পিতৃপক্ষের সময়, লোকেরা তাদের পূর্বপুরুষদের কাছে প্রার্থনা করতে গয়া, বিহারে যায়।

author-image
Anusmita Bhattacharya
New Update
Train

নিজস্ব সংবাদদাতা: পিতৃপক্ষ শুরু হয়েছে এবং পিতৃপক্ষের সময় সাধারণ মানুষ তাদের পূর্বপুরুষদের প্রণাম জানাতে বিহারের গয়ায় পৌঁছায়। এমন পরিস্থিতিতে গোয়াগামী যাত্রীদের সুবিধার্থে পিতৃপক্ষ বিশেষ ট্রেন চালাচ্ছে ভারতীয় রেল। এই ধারাবাহিকতায়, পিতৃপক্ষ মেলা বিশেষ ট্রেনটি ২ অক্টোবর  পর্যন্ত নাটেসার-তিলাইয়া-নওয়াদা-ওয়ারিসলিগঞ্জ হয়ে রাজগীর এবং কিউলের মধ্যে চালানো হচ্ছে।

आज से शुरू होने जा रहे हैं पितृ पक्ष, भूलकर न करें ये गलतियां - Pitru  paksha 2023 dont do these mistakes or precautions on shradh paksha tvisg

সেন্ট্রাল রেলওয়ে জানিয়েছে যে যাত্রীদের সুবিধার কথা মাথায় রেখে রাজগীর-কিউল-রাজগীর পিতৃপক্ষ মেলা বিশেষ ট্রেনটি ১৮ সেপ্টেম্বর থেকে ২ অক্টবর পর্যন্ত রাজগীর ও কিউলের মধ্যে চলবে (03266/03265 )। এই বিশেষ ট্রেনটি ট্রেন নম্বর 14223/14224 বারাণসী-রাজগীর-বারাণসী বুদ্ধপূর্ণিমা এক্সপ্রেসের রেক দ্বারা পরিচালিত হবে। এই বিশেষ ট্রেনটিতে তৃতীয় শীতাতপ নিয়ন্ত্রিত শ্রেণীর ১টি কোচ, ৩টি স্লিপার ক্লাস, ৭টি সাধারণ শ্রেণীর এবং ২টি SLR কোচ সহ মোট ১৩টি কোচ থাকবে।

ট্রেন নং 03266 রাজগীর-কিউল পিতৃপক্ষ মেলা বিশেষ ট্রেনটি রাজগীর থেকে ৬.১০ টায় ছাড়বে এবং ৬.৩০ টায় নাটেসর, ৭.১৫ টায় তিলাইয়া, ৮.০৩- এ নওয়াদা, ৮.২৮-এ ওয়ারিশালীগঞ্জ, ৯টায় শেখপুরায় থামে। এটি ১০.১৫- এ কিউলে পৌঁছাবে।

Train