রাশিয়ায় জরুরি অবতরণ বিমানের! হঠাৎ কী হল? তৎপর ভারতীয় দূতাবাস

রাশিয়ার ক্রাসনোইয়ার্স্কে জরুরি অবতরণ এয়ার ইন্ডিয়ার বিমানের।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
Air India

file pic

নিজস্ব সংবাদদাতাঃ জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে দিল্লি থেকে সান ফ্রান্সিসকোগামী এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইট যান্ত্রিক ত্রুটির কারণে রাশিয়ার ক্রাসনোইয়ার্স্ক আন্তর্জাতিক বিমানবন্দরে (কেজেএ) অবতরণ করে। স্থানীয় সময় মধ্যরাতের দিকে সতর্কতামূলক অবতরণ করা হয়।

এয়ারলাইন এক বিবৃতিতে জানিয়েছে, এয়ার ইন্ডিয়া ফ্লাইট এআই -১৮৩ এর যাত্রীদের সহায়তার জন্য তার স্থানীয় সহায়তা দলকে একত্রিত করেছে, যাদের প্রাথমিকভাবে রাশিয়ান ভিসা না থাকার কারণে টার্মিনালে থাকতে হয়েছিল। টার্মিনালে খাবার ও পানীয় পরিষেবাগুলো সাময়িকভাবে বন্ধ থাকলেও সেগুলো আবার শুরু হয়েছে এবং এখন সমস্ত যাত্রীদের খাবার সরবরাহ করা হচ্ছে।

রাশিয়ায় অবস্থিত ভারতীয় দূতাবাস বর্তমান পরিস্থিতি সম্পর্কে টুইটে জানিয়েছে, "সান ফ্রান্সিসকোগামী এয়ার ইন্ডিয়ার ফ্লাইটের যাত্রীদের সহায়তা করার জন্য তিনজন সিনিয়র কর্মকর্তা এবং দোভাষীর দূতাবাসের একটি দল ক্রাসনোইয়ার্স্কে অবতরণ করেছে। দলটি বিমানবন্দর ও নিরাপত্তা কর্তৃপক্ষ এবং রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধির সঙ্গে যাত্রীদের সম্ভাব্য সমস্ত সহায়তা প্রদানের জন্য সমন্বয় করছে। যতক্ষণ না এয়ার ইন্ডিয়ার বদলি বিমান এসে যাত্রীদের নিয়ে যাচ্ছে ততক্ষণ দলটি ক্রাসনোইয়ার্স্কের মাটিতে থাকবে।