সিঙ্গাপুরে নরেন্দ্র মোদী, উষ্ণ অভ্যর্থনায় ভরিয়ে দিলেন প্রবাসী ভারতীয়রা

সিঙ্গাপুরের ব্যবসায়ী নেতাদের সঙ্গে বৈঠক করবেন মোদী।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
এ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ সিঙ্গাপুরের একটি হোটেলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাকে সেখানে ভারতীয় প্রবাসীরা স্বাগত জানিয়েছেন। প্রধানমন্ত্রী মোদী সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লরেন্স ওং এবং রাষ্ট্রপতি থারমান শানমুগারত্নমের সাথে দেখা করবেন।

সূত্র মারফত জানা গিয়েছে যে, সিঙ্গাপুরের ব্যবসায়ী এবং নেতাদের সঙ্গেও বৈঠক করবেন তিনি। এ ক্ষেত্রে আরও উল্লেখ্য যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সিঙ্গাপুরের একটি হোটেলে গিয়ে পৌঁছলে তাকে রাখি বেধে দেন এক মহিলা ৷ সিঙ্গাপুরের ভারতীয় প্রবাসীরা প্রধানমন্ত্রী মোদীকে উষ্ণ অভ্যর্থনা জানান। মোদী সেখানে উপস্থিত উচ্ছ্বসিত প্রবাসী ভারতীয়দের অটোগ্রাফ দেন। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানাতে আজ তাকে ঢাক ঢোল বাজিয়ে এক দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়েছেন। প্রবাসী ভারতীয়দের উষ্ণ অভ্যর্থনা পেয়ে আপ্লুূত। প্রধানমন্ত্রী মোদীও আজ ভারতীয়দের সাথে ঢোল বাজিয়েছেন। সব মিলিয়ে আজ প্রধানমন্ত্রী মোদীকে এত কাছে পেয়ে অনেকেই জানিয়েছেন যে, ' তারা হয়তো কোনও স্বপ্ন দেখছেন। ' 

এ ক্ষেত্রে উল্লেখ্য যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দুই দিনের সফরে সিঙ্গাপুরে গিয়েছেন। সেখানের বিমানবন্দরে পৌঁছে তিনি বলেন, ' দ্বিপাক্ষিক সম্পর্ক জোরদার করার লক্ষ্যে বেশ এই সফর। ' তার কথায়, ''  ভারত-সিঙ্গাপুর বন্ধুত্বকে বাড়ানোর লক্ষ্যে বিভিন্ন বৈঠকের অপেক্ষায় রয়েছি। ভারতের সংস্কার এবং আমাদের যুবশক্তির প্রতিভা আমাদের দেশকে একটি আদর্শ বিনিয়োগের গন্তব্যে পরিণত করেছে। আমরাও অপেক্ষায় আছি। ঘনিষ্ঠ সাংস্কৃতিক বন্ধন। " 

এ ক্ষেত্রে আরও উল্লেখ্য যে, প্রধানমন্ত্রী মোদীকে ভারতে সিঙ্গাপুরের হাইকমিশনার সাইমন ওং এবং সিঙ্গাপুরে ভারতীয় হাইকমিশনার শিল্পক অ্যাম্বুলে সিঙ্গাপুরে স্বাগত জানান।