সকালে সূর্যে পাড়ি, বিকেলে ভারত-পাকিস্তান ম্যাচ! উন্মাদনার শেষ নেই

সূর্যের দেশে পাড়ি দেবে আদিত্য এল ১, আর এদিনই অনুষ্ঠিত হবে ভারত-পাক ম্যাচ। বিশেষ দিন ভারত তথা ভারতবাসীর কাছে। সাফল্য সময়ের অপেক্ষা। সদ্যই ভারতের মুকুচে নয়া পালক য়োগ করেছে চন্দ্রযান ৩। আবার কি পালক জুড়বে? উত্তর দেবে সময়।

author-image
Pallabi Sanyal
New Update
111

ফাই ছবি

নিজস্ব সংবাদদাতা : সকালে সূর্যের উদ্দেশ্যে পাড়ি দেবে ইসরোর সৌরযান। আর বিকেলেই এশিয়া কাপ ২০২৩ -এর ভারত বনাম পাকিস্তানের ম্যাচ রয়েছে। সব মিলিয়ে চড়ছে উন্মাদনার পারদ। ভারতের জন্য আজ এক ঐতিহাসিক দিন। ইতিমধ্যেই বিজ্ঞান মহল থেকে ক্রিকেট মহল, কৌতূহলের শেষ নেই।  রাঁচিতে ভারত-পাক ম্যাচের আগে উল্লাসে মেতেছে টিম ইন্ডিয়ার ভক্তরা। ক্রিকেট প্রেমীদের মধ্যে বাঁধ ভাঙা উচ্ছ্বাস। তারা বলছেন, "আমরা সবাই খুব উত্তেজিত। ভারত-পাকিস্তানের ম্যাচগুলো ইদানীং আকর্ষণীয় হয়ে উঠেছে, কঠিন প্রতিদ্বন্দ্বিতার কারণে। আমরা চাই ভারত এশিয়া কাপ জিতুক। পাকিস্তানের দলও শক্তিশালী, কিন্তু ভারত অবশ্যই তাদের পরাজিত করবে। আমরা আজ একটি ভালো ম্যাচ আশা করছি।"

প্রসঙ্গত, শনিবার বিকেল ৩টেয় মহারণের শুরু। ভারত-পাকিস্তান  ম্যাচটি শ্রীলঙ্কার ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। টানটান উত্তেজনা।