ইন্ডিয়া জোট পরিবার এবং তাদের অস্তিত্ব রক্ষা করার জন্য গঠিত হয়েছে, বললেন স্বয়ং মুখ্যমন্ত্রী- এই মুহূর্তের বিশাল খবর

ইন্ডিয়া জোট পরিবার এবং তাদের অস্তিত্ব রক্ষা করার জন্য গঠিত হয়েছে, কি বললেন মুখ্যমন্ত্রী?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
breakingbig

নিজস্ব সংবাদদাতা: ইন্ডিয়া জোট পরিবার এবং তাদের অস্তিত্ব রক্ষা করার জন্য গঠিত হয়েছে, এমনটাই বলেছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। তিনি বলেছেন, "আমি লক্ষ্ণৌর পরিবর্তন দেখেছি, আজ সেখানে ফ্লাইওভার, মেট্রো, সব ধরনের পার্ক, রাস্তা, আলো রয়েছে। লখনউ খুব দ্রুত বিকশিত হয়েছে এবং অটল বিহারীর সময়ে কাজ শুরু হয়েছিল, রাজনাথ সিংয়ের নেতৃত্বে সেগুলিকে এগিয়ে নেওয়া হয়েছে এবং আজ সারা দেশ প্রধানমন্ত্রী মোদিকে তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী করার জন্য প্রস্তুত এবং উৎসাহ রয়েছে। মানুষের মধ্যে আবেগ, উত্তেজনা সর্বত্র। যে জোট (ইন্ডিয়া জোট) হয়েছে তা কোনো সরকার গঠনের জন্য নয়, এটি শুধুমাত্র তাদের পরিবার এবং তাদের অস্তিত্ব রক্ষা করার জন্য"।

উল্লেখ্য, এনডিএ জোট নিজেদের ৪০০ পার করবে বলে আশা করছেন নেতৃত্বরা। অপরদিকে ইন্ডিয়া জোট নিয়ে আশাবাদী বিরোধীরা। এখন অপেক্ষা ৪ জুন পর্যন্ত। দেখার এনডিএ নাকি ইন্ডিয়া কোন জোটকে দেশ পরিচালনার জন্য বেছে নেনে দেশের আপামর জনগণ।

 

Add 1

INDIA Alliance  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .. . . . . . . . . . . . . . . .