রাজস্থান, মহিলাকে নগ্ন করে ঘোরানোর ভিডিও ভাইরাল!

মণিপুরের পর এবার রাজস্থানের প্রতাপগড়ে মহিলাকে নগ্ন করে ঘোরানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে।

author-image
Aniruddha Chakraborty
New Update
ন,ম্ন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ শুক্রবার রাজস্থানের প্রতাপগড় জেলায় এক মহিলাকে নগ্ন করার ভিডিও প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, পারিবারিক কলহের জেরে মহিলার শ্বশুরবাড়ির লোকেরা এই জঘন্য কাণ্ড ঘটিয়েছে। এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসার পর শুক্রবার রাতে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট বলেন, "প্রতাপগড় জেলায় এক মহিলাকে নগ্ন করার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। এডিজি ক্রাইমকে ঘটনাস্থলে পাঠিয়ে এই বিষয়ে কঠোর ব্যবস্থা নিতে পুলিশের মহাপরিচালককে নির্দেশ দেওয়া হয়েছে।  সভ্য সমাজে এই ধরনের অপরাধীদের কোনো স্থান নেই। এই অপরাধীদের যত তাড়াতাড়ি সম্ভব জেলে পাঠানো হবে এবং ফাস্ট ট্র্যাক আদালতে বিচারের পরে শাস্তি দেওয়া হবে।" 

মুখ্যমন্ত্রীর বক্তব্যের পর রাজস্থান পুলিশের ডিজিপি উমেশ মিশ্র বলেন, "এই ঘটনা অত্যন্ত নৃশংস। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় পুলিশ ঘটনাটি জানতে পারে। ঘটনাটি জানাজানি হতেই পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে ঘটনার পূর্ণাঙ্গ তথ্য সংগ্রহ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে। ঘটনার সঙ্গে জড়িত শ্বশুরবাড়ির সব লোককে চিহ্নিত করা হয়েছে। আমাদের টিম ক্রমাগত অভিযান চালাচ্ছে। আমি নিশ্চিত যে অভিযুক্তকে শীঘ্রই গ্রেফতার করা হবে।" 

এই বিষয়ে প্রতাপগড়ের পুলিশ সুপার অমিত কুমার বলেন, "রাজস্থানের প্রতাপগড়ের ধারিয়াওয়াদ থানা এলাকায় এক মহিলাকে নগ্ন করে ঘোরানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে। বিষয়টি নজরে আসার পর আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি এবং জেলায় ছয়টি দল গঠন করেছি। ভুক্তভোগীর পক্ষ থেকে এফআইআর দায়ের করা হয়েছে। পুলিশ শীঘ্রই অভিযুক্তদের গ্রেফতারের জন্য যথাসাধ্য চেষ্টা করছে।"