আমি দেখিনি, কিছু না দেখে আমি কীভাবে মন্তব্য করব? শোরগোলের মধ্যেই এবার বলে দিলেন রাজ্যপাল

কি বললেন রাজ্যপাল?

author-image
Aniket
New Update
breakingbig

নিজস্ব সংবাদদাতা: কেরালা হাইকোর্ট নিষ্ক্রিয়তার জন্য রাজ্য সরকারকে টেনে নিয়ে এসআইটির কাছে সম্পূর্ণ রিপোর্ট হস্তান্তর করতে বলেছে। কেরালার রাজ্যপাল আরিফ মহম্মদ খান এই বিষয়ে এবার নিজের মন্তব্য জানিয়ে দিলেন।

তিনি বলেছেন, "আমি দেখিনি, কিছু না দেখে আমি কীভাবে মন্তব্য করব? আমি ইতিমধ্যেই বলেছি যে আমি খুব খুশি হয়েছিলাম যখন মুখ্যমন্ত্রী ঘোষণা করেছিলেন যে যারা সংক্ষুব্ধ ব্যক্তিরা এগিয়ে গেলে ব্যবস্থা নেওয়া হবে। যদি সেই কর্মে বিলম্ব হয়, তবে আমি তা অবগত নই। কিন্তু একটা জিনিস আমি জানি যে মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষ, বিশেষ করে নারীদের অবশ্যই সাধুবাদ জানাতে হবে কারণ দুর্ভাগ্যবশত এই ধরনের হয়রানি ও শোষণ অন্যান্য জায়গায়ও ঘটেছে কিন্তু মালায়ালাম নারীরা উদ্যোগ নিয়েছিল এবং তারা পুরো বিষয়টি সামনে এনেছে এবং এটি সমগ্র দেশ এমনকি অন্যান্য রাজ্যের দৃষ্টি আকর্ষণ করেছে, এখন অভিনেত্রীরা হেমা কমিটির মতো কিছু কমিটি গঠনের জন্য সরকারের কাছে যাচ্ছেন। তাই মালয়ালি নারী অভিনেত্রীদের কৃতিত্ব দেওয়া উচিত। আমি নিশ্চিত যে হাইকোর্ট যদি কিছু সমালোচনামূলক মন্তব্য করে থাকে, আমি আশা করি সরকার তা বিবেচনা করবে এবং দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা ত্বরান্বিত করবে।" 

Adddd

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .