প্রবল বৃষ্টি মুম্বাইতে! দুই রাজ্যের জন্য লাল সতর্কতা জারি করল IMD

রবিবার মহারাষ্ট্র, কর্ণাটক, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়, ওড়িশা, নাগাল্যান্ড এবং গুজরাটসহ আরো কিছু রাজ্যগুলিতে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

author-image
Anusmita Bhattacharya
New Update
e429ots8_kerala-rains_625x300_30_May_24.webp

নিজস্ব সংবাদদাতা: ভারতীয় আবহাওয়া বিভাগ রবিবার মহারাষ্ট্র এবং কর্ণাটকের বেশ কয়েকটি অঞ্চলের জন্য লাল সতর্কতা জারি করেছে। এই অঞ্চলে অত্যন্ত ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া বিভাগ এবং উত্তরপ্রদেশ, ছত্তিশগড়, ওডিশা, নাগাল্যান্ড, গুজরাটসহ রাজ্যগুলির জন্য কমলা সতর্কতা জারি করেছে।

i7dus57g_delhi-rains_625x300_29_May_24.webp

আইএমডি অনুসারে, হিমাচল প্রদেশ, উত্তরাখণ্ড, উত্তরপ্রদেশ, রাজস্থান, মধ্যপ্রদেশ এবং ছত্তিশগড়ের বিচ্ছিন্ন অঞ্চলগুলিতে বজ্রপাতের সাথে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। মহারাষ্ট্র রাজ্যের বিভিন্ন অঞ্চলে ভারী বৃষ্টিপাত হচ্ছে। IMD বিভিন্ন জেলার জন্য সতর্কতা জারি করেছে। ফলস্বরূপ, মুম্বাই শহরের বিভিন্ন অংশ তীব্র জলাবদ্ধতার সম্মুখীন হয়েছে। তীব্র বৃষ্টিপাত আন্ধেরি সাবওয়ে এবং ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরের আশেপাশের এলাকা সহ বেশ কিছু এলাকাকে প্রভাবিত করেছে। প্রবল বর্ষণে ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়েতেও তীব্র যানজটের সৃষ্টি হয়। আইএমডি রবিবার ৩ থেকে ৪ ঘন্টার জন্য রায়গড় এবং থানে জেলার বিচ্ছিন্ন জায়গায় তীব্র বৃষ্টিপাতের সতর্কতা জারি করেছে।



Adddd