৭-৯ সেপ্টেম্বর বাড়ি থেকে বেরোলেই ভেসে যাবেন! জারি ALERT

কাল থেকে আগামী দুইদিন ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে গোটা দেশে। কবে কোথায় নামবে বৃষ্টি? রইল সেই আপডেট। ক্লিক করে জেনে নিন বাড়ি থেকে বেরোনোর আগেই।

author-image
Anusmita Bhattacharya
New Update
rainnn.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: ৭-৯ সেপ্টেম্বর অর্থাৎ কাল থেকে আগামী দুইদিন ভারী বৃষ্টি হতে পারে গোটা দেশজুড়ে। ৭ সেপ্টেম্বর পূর্ব উত্তরপ্রদেশ, পূর্ব রাজস্থান,, মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ, গাঙ্গেয় পশ্চিমবঙ্গ, ওড়িশা, নাগাল্যান্ড, মণিপুর, মেঘালয়, মিজোরাম, ত্রিপুরা, মধ্য মহারাষ্ট্র, মারাঠাওয়াড়া, তামিলনাড়ু, কেরল, কোঙ্কন, গোয়া, পুদুচেরি, কড়াইকাল ও মাহেতে।

৮ সেপ্টেম্বর উত্তরাখণ্ড, পূর্ব রাজস্থান, মধ্যপ্রদেশ, আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ, ঝাড়খণ্ড, ওড়িশা, অসাম, মেঘালয়, নাগাল্যান্ড, মণিপুর, মিজোরাম, ত্রিপুরা, মধ্য মহারাষ্ট্র, মারাঠাওয়াড়া, গুজরাতের কিছু অংশ, উপকূলীয় ও দক্ষিণ অভ্যন্তরীণ কর্নাটক, কেরল, কোঙ্কন, গোয়া ও মাহেতে ভারী বৃষ্টিপাত হতে পারে বলে সাবধান  আবহাওয়া দফতর।

৯ সেপ্টেম্বর উত্তরাখণ্ড, পূর্ব রাজস্থান, মধ্যপ্রদেশ, আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ, অসাম, মেঘালয়, নাগাল্যান্ড, মণিপুর, মিজোরাম, ত্রিপুরা, কেরল, মধ্য মহারাষ্ট্র, উপকূলীয় ও দক্ষিণ অভ্যন্তরীণ কর্নাটক ও মাহেতে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।

rectify impact.jpg