আর থাকছেন না, ছেড়ে দিচ্ছেন- অবশেষে ঘোষণা করে দিলেন হার্দিক পান্ডিয়া

কি বললেন হার্দিক পান্ডিয়া?

author-image
Aniket
New Update
d

File Picture

নিজস্ব সংবাদদাতা: তার এবং নাতাশার ডিভোর্স নিয়ে চর্চা চলছিলই। এবার অবশেষে সোশ্যাল মিডিয়ায় তাদের আলাদা হওয়ার বিষয়ে ঘোষণা করে দিলেন হার্দিক পান্ডিয়া। নাতাশা এবং তিনি আর একসঙ্গে থাকছেন না, ছেড়ে দিচ্ছেন একে অপরের সঙ্গ।

Hardik Natasa Divorce News: Hardik Pandya Natasa Stankovic Love Story  Marriage Date To Divorce Reason - Amar Ujala Hindi News Live - Hardik  Natasha Love Story :चार साल का प्यार, तीन शादियां,

তিনি বলেছেন, "৪ বছর একসঙ্গে থাকার পর, নাতাসা এবং আমি পারস্পরিকভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা একসাথে আমাদের সর্বোত্তম চেষ্টা করেছি এবং আমাদের সবকিছু দিয়েছি এবং আমরা বিশ্বাস করি যে এটি আমাদের উভয়ের জন্য সর্বোত্তম স্বার্থে নেওয়া সিদ্ধান্ত। আমরা একসাথে যে আনন্দ, পারস্পরিক শ্রদ্ধা এবং সাহচর্য উপভোগ করেছি এবং আমরা একটি পরিবার বড় হয়েছি তার পরিপ্রেক্ষিতে এটি আমাদের জন্য একটি কঠিন সিদ্ধান্ত ছিল। আমরা অগস্ত্যের সাথে আশীর্বাদ পেয়েছি, যে আমাদের উভয় জীবনের কেন্দ্রে থাকবে এবং আমরা তার সুখের জন্য যা কিছু করতে পারি তা নিশ্চিত করার জন্য আমরা সহ-অভিভাবক হব। আমরা আন্তরিকভাবে আমাদের একাত্বতা দেওয়ার ক্ষেত্রে আপনাদের সমর্থন চাইছি এবং বোঝার জন্য অনুরোধ করছি।

 

Adddd