কংগ্রেস অনুশোচনা করবে: কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরি

রাম মন্দির উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবে না কংগ্রেস। তারা আমন্ত্রণ ফিরিয়ে দিতেই ক্ষুব্ধ বিজেপি। একের পর এক মন্ত্রী আক্রমণ করছেন কংগ্রেসকে। এবার জবাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরি।

author-image
Anusmita Bhattacharya
New Update
hardeep1

নিজস্ব সংবাদদাতা: কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরি বুধবার দাবি করলেন যে কংগ্রেসকে গুরুত্ব সহকারে নেওয়া হবে না কারণ তারা তাদের দৃষ্টিভঙ্গিতে আটকে আছে। তিনি আরও জোর দিয়ে বলেন যে কংগ্রেস দলের নেতারা রাম মন্দির উদ্বোধনের আমন্ত্রণ প্রত্যাখ্যান করার সিদ্ধান্তের জন্য অনুতপ্ত হবেন। তিনি কংগ্রেসের বিরুদ্ধে বারবার তাদের যুক্তি এবং বিশ্বাসের উপর নির্ভর করার অভিযোগ করেছেন যা অনেক বিজেপি নেতার কাছে রাম মন্দিরের পরিপন্থী। 

হরদীপ সিং পুরি সেইসব বিজেপি নেতাদের তালিকায় যোগ দিলেন যারা কংগ্রেসের অনুষ্ঠানে যোগ না দেওয়ার সিদ্ধান্তের বিরুদ্ধে মন্তব্য করেন। এর আগে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, অনুরাগ ঠাকুর এবং বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি কংগ্রেসকে 'সনাতন ধর্ম' এবং রাম মন্দিরের বিরুদ্ধে দাঁড়ানোর অভিযোগে বিদ্ধ করেছিলেন। তদুপরি, শুধু একবার নয়, কংগ্রেস যতবার রাম মন্দিরের বিরুদ্ধে মতপ্রকাশ করেছে তার জবাব দিয়েছে বিজেপি।

অযোধ্যায় ২২ জানুয়ারী অনুষ্ঠিত হতে চলা রাম মন্দিরের অভিষেক অনুষ্ঠানের আমন্ত্রণ কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়গে, সোনিয়া গান্ধী এবং অধীর রঞ্জন চৌধুরী আনুষ্ঠানিকভাবে প্রত্যাখ্যান করার পরে এই দাবি করেন কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরি। কংগ্রেস এটিকে 'বিজেপি/আরএসএস ইভেন্ট' বলে অভিহিত করেছে।